ফাঁস পরিণীতির গোপন কথাটি, সৌজন্যে ভিডিও 

Written by SNS April 18, 2023 5:49 pm

মুম্বই, ১৮ এপ্রিল– ভিডিওতেই গোপন কথাটি ফাঁস। পরিণীতির গোপন কথাটি আর গোপন থাকলো না। সৌজন্যে ভাইরাল ভিডিও। পরিণীতির বাগদান নিয়ে এবার বিস্তর জলঘোলা। শেষমেশ কি গোপনেই রাঘব চাড্ডার সঙ্গে বাগদান সেরে ফেললেন পরিণীতি চোপড়া! অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হওয়ার পরেই উঠছে প্রশ্ন।

সম্প্রতি পরিণীতি চোপড়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে তাঁর হাতে এনগেজমেন্ট রিং। তবে এই রিং নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। বরং পাপারাৎজ্জিদের প্রশ্নে মুচকি হেসেছেন পরিণীতি।

আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে অভিনেত্রী পরিণীতি চোপড়ার বিয়ে নিয়ে তুমুল গুঞ্জন বলিপাড়ায়। একসঙ্গে মুম্বইয়ের নানা জায়গায় রাঘব ও পরিণীতিকে দেখা গেলেও, বিয়ে নিয়ে তাঁরা দুজনেই মুখে কুলুপ এঁটেছেন। ঠিক এই সময়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল পরিণীতির এক পুরনো ভিডিও। যেখানে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন পরিণীতি।একটি ছবির প্রচারেই এই মন্তব্য করতে শোনা যায় পরিণীতিকে। তাঁর কথায়, নেতাদের একেবারেই তাঁর পছন্দ নয়। তাই নেতাদের কখনই তিনি বিয়ে করবেন না। এই ভিডিও ভাইরাল হতেই উঠছে প্রশ্ন। তাহলে কী মন বদলে গেল পরিণীতির! সে উত্তরও অধরা।

পরিণীতি-রাঘবের সম্পর্ক নিয়ে গুঞ্জন-ফিসফাস শুরু হয় রেস্তরাঁ কাণ্ড থেকে। মুম্বইয়ের এক অভিজাত রেস্তরাঁয় প্রথমে দু’জনকে একসঙ্গে ডিনার করতে দেখা যায়। তারপরই আবার আরেক রেস্তরায় লাঞ্চের জন্য যান দু’জন। এতেই প্রেমের জল্পনা জোরালো হয়।