নিয়োগ দুর্নীতিকাণ্ডে নিজাম প্যালেসে কুন্তলের স্ত্রী -শ্যালক, এদিনই হাজিরা দেন প্রেসিডেন্সির চিকিৎসক 

Written by SNS June 26, 2023 5:56 pm

কলকাতা, ২৬ জুন – শিক্ষায় নিয়োগ দুর্নীতি মামলায় এবার নিজাম প্যালেসে হাজিরা দিলেন প্রেসিডেন্সি জেলের চিকিৎসক পিকে ঘোষ। নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষের চিঠি কাণ্ডে তাঁকে তলব করেছিল সিবিআই। সেই মতোই সোমবার কলকাতার সিবিআই দফতরে হাজিরা দেন চিকিৎসক। সকাল ১০টা ৪০ মিনিট থেকে বিকেল ৩টে পর্যন্ত প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর সিবিআই দফতর থেকে বেরোন পিকে ঘোষ।

এদিকে সোমবারই সিবিআই দফতরে তলব করা হয় কুন্তল ঘোষের স্ত্রী এবং শ্যালককে। কুন্তলের চিঠি কাণ্ডের তদন্তে তলব করা হয় তাঁদেরও। সোমবার দুপুরে নিজাম প্যালেসে যান কুন্তলের স্ত্রী জয়শ্রী এবং তাঁর শ্যালক। সিবিআই সূত্রে খবর, চিঠির বিষয়ে পরিবারের সদস্যদের কুন্তল আগে জানিয়েছিলেন কি না, তা জানতেই তাঁর স্ত্রী এবং শ্যালককে তলব করা হয়। একই দিনে  প্রেসিডেন্সি সংশোধানাগারের চিকিৎসক পিকে ঘোষকেও জিজ্ঞাসাবাদ করা তাৎপর্যপূর্ণ বকে মনে করছেন বিশেষজ্ঞরা।  

কুন্তল বরাবরই তদন্তকারী সংস্থার উপর ‘চাপ দেওয়া’ এবং অত্যাচারের অভিযোগ তুলে এসেছেন। তাঁর চিঠিতেও তার উল্লেখ ছিল। কুন্তলের এই বক্তব্যের সত্যতা যাচাই করতেই জেলের চিকিৎসককে তলব করা হয় বলে সূত্রের খবর।  তদন্তকারী সংস্থা সূত্রে আরও খবর  , কুন্তল তাঁর উপর অত্যাচারের যে অভিযোগ করে এসেছেন, তার কোনও চিকিৎসা হয়েছিল কি না, সে সম্পর্কেও ওই চিকিৎসকের কাছে জানতে চাইতে পারেন সিবিআই আধিকারিকরা। এ ছাড়াও কুন্তলের চিকিৎসা এবং হাসপাতালে সুবিধা পাইয়ে দেওয়া সংক্রান্ত বিষয়ে চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।