ধোনির নাম ব্যবহার করে শিশুকন্যাকে অপহরণের অভিযোগ 

Written by SNS October 27, 2023 5:38 pm

রাঁচি, ২৭ অক্টোবর – মহেন্দ্র সিং ধোনির জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে শিশুকন্যাকে অপহরণের অভিযোগ উঠল। দরিদ্রদের অর্থ দান করে এবং গৃহহীনদের বাসস্থানের ব্যবস্থা করে  সাহায্য করছেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক, এই মিথ্যে প্রলোভন দেখিয়ে অপহরণ করা হয়েছে এক শিশুকে, অভিযোগ এমনই। রাঁচিতে দিন তিনেক আগে ঘটনা ঘটে থাকলেও দেড় বছর বয়সি অপহৃত সেই শিশুর খোঁজ এখনও মেলেনি। তদন্তে নেমে পুলিশ এখনও শিশুটির খোঁজে তল্লাশি চালাচ্ছে বলে জানা গিয়েছে। 

পুলিশ সূত্রে খবর, মধু নামের এক মহিলা তিন দিন আগে রাঁচির হরমু এলাকায় একটি দোকানে গিয়েছিলেন। সঙ্গে ছিল তাঁর দুই মেয়ে। একজনের বয়স আট এবং অপরজনের বয়স দেড় বছর। মধু পুলিশকে জানিয়েছেন, দোকানে কেনাকাটা করার সময় বাইকে চেপে হাজির হন এক মহিলা। তার সঙ্গে একজন পুরুষ সঙ্গীও ছিলেন। মধুকে তাঁরা জানান, দরিদ্রদের আর্থিক সাহায্য করছেন ধোনি। সেখানে গেলে আর্থিক অনুদান পাওয়া যাবে জেনে  মধু ওই দুজনের সাহায্য চান।  এরপর মধু ও তাঁর দেড় বছরের মেয়েকে হার্মুর বিদ্যুৎ দফতরে নিয়ে আসে ওই বাইক আরোহীরা। সেখানে পৌঁছে দুই অভিযুক্ত মধুকে জানান,  ভিতরে সাহায্য সংক্রান্ত একটি বৈঠক চলছে। এরপরে মধুকে ভুলিয়ে বাইকে করে দেড় বছরের শিশুকন্যাটিকে নিয়ে তাঁরা পালিয়ে যান বলে অভিযোগ। চেষ্টা করেও তাদের ধরতে পারেননি বলে দাবি করেন মধু। এরপরই ঘটনাটি নিয়ে পুলিশের দ্বারস্থ হন ‘অপহৃত’ শিশুর মা। কিন্তু তিনদিন কেটে যাওয়ার পরও এখনও শিশুটির খোঁজ মেলেনি। 

পুলিশের তরফে জানানো হয়েছে, মধুর বয়ানে বেশ কিছু অসঙ্গতি রয়েছে। পুলিশকে প্রথমে মধু জানিয়েছিলেন, তাঁকে সরকারি সাহায্যের কথা বলেন দুই বাইক আরোহী। বেশ খানিকক্ষণ পর তিনি আবার বলেন, ধোনির নাম করে সাহায্য দেওয়ার কথা বলেন তাঁরা। অপহরণের এই ঘটনার সঙ্গে ধোনির নাম জড়ানোর বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।  তবে অপহরণকারীদের পরিচয় সংক্রান্ত কোনও তথ্য পুলিশের হাতে এখনও আসেনি।