‘মাশাল্লাহ’, ফিরছেন তাহলে ক্যাটরিনা

Written by SNS August 21, 2023 5:18 pm

Instagram influencer trolls Katrina's cooking skills, actress replies.

মুম্বই, ২১ আগস্ট– বিয়ের পর  মোটামুটি সুখে ঘরকন্না করলেও সিনেমাতে আর তেমন ছাপ ফেলতে পারেননি ক্যাটরিনা কাইফ। বা বলা ভালো আর তেমন কোনো সিনেমায় মুখ দেখাতে পারেননি অভিনেত্রী।  মাঝে তার ‘ফোন ভূত’ মুক্তি পেলেও সেভাবে আলোচনার জন্ম দেওয়া বা ব্যবসা করতে পারেনি সিনেমাটি।

তবে এবার মনে হয় নতুনভাবে প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি। দীর্ঘদিন ধরেই আলোচনায় রয়েছে ক্যাটরিনা-সালমান জুটির ‘টাইগার থ্রি’। শুরু থেকে সিনেমাটির জন্য বেশ প্রস্তুতিও নিচ্ছেন ক্যাট। অন্যদিকে ক্যাটরিনা-সালমান জুটি মানেই দর্শকদের কাছে বাড়তি উন্মাদনা।

সব মিলিয়ে ক্যাটের কামব্যাক বক্স অফিস মাত করবে বলেই ধারণা করছেন চলচ্চিত্র সমালোচকরা। এবার সেই আভাসও মিললো সিনেমাটির কিছু দৃশ্য ফাঁস হওয়ায়। নেটদুনিয়া দৃশ্যগুলো প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল বনে প্রবেশ করেছে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, একঝাঁক নৃত্যশিল্পীর সঙ্গে একটি গানে নাচ করছেন ক্যাট। ওই ভিডিও দেখে নেটিজেনদের ধারণা, ‘টাইগার ৩’ ছবিতে ‘মাশাল্লাহ? ২.০’ গানের জন্য কোমর বেঁধে নেমে পড়েছেন এই অভিনেত্রী। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ‘এক থা টাইগার’ ছবিতে ‘মাশাল্লাহ’ গানে নাচ করতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। তাকে সঙ্গ দিয়েছিলেন সালমান খান। ক্যাট ও সালমানের যুগলবন্দি জনপ্রিয়তাও অর্জন করেছিল। নতুন ছবিতে সেই রসায়নকেই আরও একবার তুলে ধরার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।