‘এমার্জেন্সি’ তৈরির জন্য নিজের সমস্ত সম্পত্তি বন্ধক রেখেছেন, বিস্ফোরক মন্তব্য কঙ্গনার 

Written by SNS January 21, 2023 5:02 pm

মুম্বাই, ২১ জানুয়ারি– ছবির নাম এমার্জেন্সি। মুখ্য ভূমিকায় কঙ্গনা রানাওয়াত। ফের তিনি শিরোনামে। সম্প্রতি ছবির শুটিং শেষ করেছেন। আর তারপরই পোস্ট করে জানিয়েছেন চাঞ্চল্যকর খবর, ‘এমার্জেন্সি’ তৈরির জন্য নিজের সমস্ত সম্পত্তি বন্ধক রেখেছেন তিনি।

বিতর্কের কারণেই বেশিরভাগ সময় সংবাদের শিরোনামে থাকে কঙ্গনা রানাউতের নাম। তবে এবারে কারণটা একটু ভিন্ন ধরণের। অভিনেত্রী হিসেবে ‘এমার্জেন্সি’ সিনেমার শুটিং শেষ করেছেন কঙ্গনা। সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল  মিডিয়ায়। জানিয়েছেন চাঞ্চল্যকর তথ্য।  ‘এমার্জেন্সি’ সিনেমায় দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। ইন্দিরা গান্ধীর কায়দায় পরনে শাড়ি, মাথায় কাঁচা-পাকা চুল, সামান্য মেকআপ, ইন্দিরা লুকে ইতিমধ্যেই নানা মহলের প্রশংসা পেয়েছেন অভিনেত্রী। কিন্তু সিনেমাটি তৈরি করতে তিনি কতটা চ্যালেঞ্জ নিয়েছেন সেকথাই এতদিনে জানালেন কঙ্গনা। ছবির শুটিংয়ের কিছু মুহূর্ত শেয়ার করে অভিনেত্রী তথা পরিচালক জানান, ‘এমার্জেন্সি’ তৈরির জন্য নিজের সমস্ত সম্পত্তি তিনি বন্ধক রেখেছেন।

ইন্দিরা গান্ধীর বেশেই তাঁকে ছবি পরিচালনার দায়িত্ব সামলাতে দেখা গেছে। ছবির ক্যাপশনে কঙ্গনা লিখেছেন, “অভিনেত্রী হিসেবে এমার্জেন্সির শুটিং শেষ করলাম…আমার জীবনের খুবই গর্বের একটা পর্যায় সম্পূর্ণ হল… এই যাত্রা খুব সহজ ছিল না.… নিজের সমস্ত সম্পত্তি থেকে শুটিংয়ের প্রথম দিকে ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার ঘটনা, আমাকে প্রতি পদে পরীক্ষা দিতে হয়েছে।”
এরপর কঙ্গনা জানান, সোশ্যাল মিডিয়ায় অনেক কথা জানালেও অনেক কথা তিনি এখনও জানাননি। কারণ তিনি অনুরাগীদের অযথা টেনশন দিতে চাননি। আবার কঠিন সময়ে নিন্দুকদেরও নিজের যন্ত্রণার বিষয়ে জানতে দিতে চাননি। শুধুমাত্র পরিশ্রমের মাধ্যমে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানো যায় না। এর জন্য অনমনীয় মানসিকতা চাই। জানান কঙ্গনা।