শিক্ষিত মেয়েদের দ্বিচারিতা নিয়ে ফের বিতর্কে জয়া বচ্চনের

Written by SNS November 19, 2022 5:38 pm
মুম্বাই, ১৯ নভেম্বর–এবার শিক্ষিত নারীদের নিয়ে মন্তব্য করে খবরের শিরোনামে  বর্ষীয়ান অভিনেত্রী তথা সাংসদ  বচ্চন । নাতনির পডকাস্টে সাক্ষাৎকার দেওয়ার মাঝেই যায় বলে বসেন, “শিক্ষিত মেয়েদের মধ্যে দ্বিচারিতা রয়েছে।” মেয়েরাই মেয়েদের শত্রু, এমনটাই মত তাঁর।

‘হোয়াট দ্য হেল নভ্যা’  নামের পডকাস্ট রয়েছে নভ্যার। সেখানেই মা ও দিদিমার সাক্ষাৎকার নিচ্ছিলেন অমিতাভ বচ্চনের নাতনি। নানা প্রসঙ্গে তিনজনের মধ্যে আলোচনা হয়। কথার মাঝেই সন্তানদের বড় করে তোলার প্রসঙ্গ ওঠে। ছেলেদের কীভাবে মানুষ করা উচিত তা নিয়ে কথা বলছিলেন নব্যা। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই মহিলাদের মনোভাব নিয়ে কথা বলতে থাকেন জয়া বচ্চন। তিনি বলেন, “শিক্ষিত মেয়েদের মধ্যে দ্বিচারিতা রয়েছে যা অত্যন্ত হতাশাজনক। একটি কথা আমার বলতে ভাল না লাগলেও মাঝে মাঝে বলতে বাধ্য হই যে মেয়েরাই মেয়েদের শত্রু।”

নিজের বদমেজাজের কারণে একাধিকবার খবরের শিরোনামে এসেছেন জয়া বচ্চন। কখনও আবার তাঁর বিতর্কিত মন্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে নাতনির পডকাস্টে তিনি মন খুলে কথা বলেছেন। এর আগে বর্ষীয়ান অভিনেত্রী বলেছিলেন, “সম্পর্কে শারীরিক আকর্ষণ ও বোঝাপড়া থাকা খুবই জরুরি। আমাদের সময়ে আমরা যা করতে পারতাম না এখনকার ছেলেমেয়েরা তা করতে পারে, আর করে নাইবা কেন? এতেই তো সম্পর্ক এতটা সময় ধরে টিকে থাকে। সম্পর্কে শারীরিক সুখ না থাকলে তা দীর্ঘস্থায়ী হয় না। শুধুমাত্র ভালবাসা আর অ্যাডজাস্টমেন্ট দিয়ে কোনও সম্পর্ক টেকে না।”