‘পড়তে হলে প্রেম বাছো, পাঠ কঙ্গনা রানাউতের

Written by SNS February 14, 2023 5:28 pm

মুম্বাই, ১৪ ফেব্রুয়ারি — হৃতিক রোশনের সঙ্গে ব্রেকআপ তাঁকে এতটাই ঘা দিয়েছে যে প্রেম থেকে নিজেকে শতহস্ত দূরেই রাখেন কঙ্গনা রানাউত। প্রেম শুনলেই কেমন সিটকে যাওয়া কঙ্গনা তবে প্রেমকে ভালবাসতে জানেন। তাঁর সেই ভালোবাসাই উঠে এল সোশ্যাল মিডিয়ায়। 

সোমবার কঙ্গনা তাঁর ইনস্টাগ্রামে একটি স্টোরি দিয়ে লিখলেন, ‘প্রেমে পড়ে যাও, না পড়লে ওঠার আনন্দ কখনও পাবে না!’

তবে আপাতত প্রেম থেকে দূরে থাকলেও কঙ্গনার জীবনে বহু প্রেমের আগমন ঘটেছে। শেখর সুমনের ছেলে অধ্য়ায়ন সুমন থেকে শুরু করে আদিত্য পাঞ্চোলি নাম জড়িয়েছে বহুর সঙ্গে। তবে হৃতিকের সঙ্গে তাঁর সম্পর্ক হইচই ফেলে দিয়েছিল গোটা বলিউডে। সেসব এখন অতীত। কঙ্গনার কথায়, তাঁর কাছে এখন প্রেম মানে শুধুই কেরিয়ার। কেননা, অভিনয়ের সঙ্গে সঙ্গে সিনেমার পরিচালনার দায়িত্বও নিয়েছেন তিনি। সম্প্রতি শেষ করেছেন ‘এমার্জেন্সি’ ছবির শুটিং।

সেই ছবি নিয়েই নানা সময়ে নানা কথা লিখে যাচ্ছেন। এই যেমন, কঙ্গনা লিখলেন, মাত্র ৫০০ টাকা নিয়ে বলিউড পা রেখেছিলেন কঙ্গনা। কঙ্গনার কাছে তিনি লড়াকু। সম্পত্তি বন্দক রেখে ছবি তৈরি করেছেন।

সম্প্রতি কঙ্গনা এক সাক্ষাৎকারে বললেন, “যদি সর্বস্বান্তও হয়ে যাই, আবার শক্তি সঞ্চয় করে ঘুরে দাঁড়াতে পারব, সেই সাহস আছে। টাকাপয়সা, সম্পত্তি আমার কাছে বড় নয়। এ সবের কোনও অর্থ নেই।”