৭৪তম জন্মদিনে ‘ ড্রিমগার্ল ‘কে ভালোবাসা ভরা শুভেচ্ছা মেয়ে এষার

Written by SNS October 16, 2022 5:21 pm

মুম্বাই , ১৬ অক্টোবর — বছরের পর বছর বলিউডে রাজত্ব করা ‘ ড্রিম গার্ল ‘ হেমা মালিনীর আজ জন্মদিন। ৭৪-এ পা দিলেন বলিউডের ‘ড্রিম গার্ল’ ।হেমা মালিনী বলিউডের সেরা সুন্দরীদের মধ্যে অন্যতম।তাঁর রূপের আগুন ঘুম কেড়েছে বহু ফ্যানদের।নিজের অভিনয়ে টেক্কা দিয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীদের।একসময় সকলের মনে রাজ্ব করেছেন তিনি। আজ এতবছর পর ও  তার ‘ ড্রিম গার্ল ‘  খেতাব টা বজায় রেখেছেন তিনি। এই বয়সেও নিজের সৌন্দর্য ধরে রেখেছেন।বড়পর্দা থেকে বহুবছর দূরে থাকলেও অনুরাগীরা আজও তাঁর এই বিশেষ দিনটি আনন্দের সঙ্গেই উদযাপন করেন। তবে হেমা এখন আর এই দিনটিতে তেমন জাঁকজমক পছন্দ করেন না ঠিকই, তবে পরিবারের সঙ্গে ছোট করে হলেও নিজের জন্মদিন পালন করেন।

স্বামী ধর্মেন্দ্র, দুই মেয়ে এষা-অহনা ও জামাই এবং তাঁদের সন্তানকে নিয়ে এখন হেমার ভরা সংসার।হেমা মালিনীর জন্মদিন উপলক্ষে ইনস্টাগ্রামে সুন্দর একটি পোস্ট করেছেন তাঁর মেয়ে এষা দেওল । নিজের ও মায়ের দু’টি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিগুলির সঙ্গে এষা লিখেছেন, “শুভ জন্মদিন মা। ঈশ্বর তোমার শরীরের খেয়াল রাখুক। খুব সুখী থাকো। আমি সবসময় তোমার পাশে আছি। আই লভ ইউ।”

বয়স হওয়ার কারণে বাড়ির বাইরে বেরোনোও খানিকটা কমিয়ে দিয়েছেন। একসময় বিজেপির সক্রিয় নেত্রী ছিলেন। এখন রাজনৈতিক মঞ্চেও তাঁর উপস্থিতি কম। তবুও ‘ড্রিম গার্ল’কে তো আর ভোলা যায় না। তাই তাঁর জন্মদিনে সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্বরাও শুভেচ্ছা জানিয়েছেন।