বেআইনি মদ জুয়ার প্রতিবাদে কুপিয়ে খুন নাজিরগঞ্জে 

Written by SNS January 27, 2023 6:38 pm

হাওড়া ,২৭ জানুয়ারী — এলাকায় অসামাজিক কাজকর্মের প্রতিবাদ করতে গিয়ে প্রাণের বলি দিতে হলো এক ব্যাক্তিকে। নাজিরগঞ্জে নৃশংস ভাবে কুপিয়ে মারা হল সেই  ব্যক্তিকে। এলাকায় মদ-জুয়ার প্রতিবাদ করাতেই এমন মর্মান্তিক পরিণতি বলে জানা গেছে। বৃহস্পতিবার গভীর রাতে আক্রান্ত হন তিনি। ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম রবি।নাজিরগঞ্জের নেপালি পাড়ার বাসিন্দা ছিলেন তিনি।

এই ঘটনায় বেআইনি মদ ব্যবসার প্রতি সোচ্চার  হয়েছেন এলাকার মানুষ। যুবকের আত্মীয় অজয় রাই জানান, এলাকায় নিয়মিত মদ ও জুয়ার আসর বসত। তারই প্রতিবাদ করেছিলেন রবি। তার জেরেই খুন হতে হল তাকে। এই ঘটনার পর আজ শুক্রবার ঘটনাস্থলে আসে ফরেনসিক টিম। নমুনা সংগ্রহ করেন ফরেনসিক দলের সদস্যরা।

সন্ধ্যা অধিকারী নামে এলাকার এক বাসিন্দার অভিযোগ যেখানে ঘটনাটি ঘটে সেখানে বেআইনি মদের দোকান রয়েছে। গভীর রাত পর্যন্ত মদ বিক্রি হয়। প্রায় ঝামেলা লেগে থাকে। পুলিশকে জানিয়েও কোনও লাভ হয়নি। রবি প্রতিবাদ করায় তাঁর সঙ্গে তাদের গন্ডগোল হয়েছিল। বাসিন্দাদের দাবি, অবিলম্বে মদের ঠেক বন্ধ করা হোক।

পুলিশ জানিয়েছে, পরিবারের অভিযোগের ভিত্তিতে সন্দেহভাজন দুজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।