ফের নির্ভয়া সেই দিল্লির দুয়ারেই, গণধর্ষণের পর যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দিল ধর্ষকেরা

Written by SNS October 19, 2022 4:10 pm

দিল্লি, ১৯ অক্টোবর– ফের নির্ভয়ার স্মৃতি উস্কে জঘন্য ঘটনা রাজধানীতে। দিল্লিতে নির্ভয়াকে গণধর্ষণের ঘটনার পর এক দশক পেরতে চলেছে। তাঁর ধর্ষকদের মৃত্যুদণ্ড দিয়েছে দেশ। কিন্তু তাতে যে ধর্ষকদের বিন্দুমাত্র শিক্ষা হয়নি তাই ফের একবার দেখাগেল গণধর্ষণের মতো ঘৃণ্য ঘটনায়।  

 

এবার দিল্লির দুয়ারেই ঘটল আর এক নির্ভয়া কাণ্ড। রাজধানীর লাগোয়া শহর উত্তরপ্রদেশের গাজিয়াবাদে এক মহিলাকে অটো স্ট্যান্ড থেকে তুলে নিয়ে গিয়ে দু’দিন ধরে ধর্ষণ করে চার যুবক। তারপর তাঁর যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে রাস্তায় ফেলে দিয়ে যায়। গতকাল বেশি রাতে মহিলাকে উদ্ধার করে পুলিশ।দিল্লির জিকেবি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। অবস্থা গুরুতর বলে চিকিৎসকেরা জানিয়েছেন।

 

পুলিশ এই ঘটনার পাঁচ যুবককে আটক করেছে। তারা হল, দীনু, শাহরুখ, জুবেদ, ধৌলা এবং ঔরঙ্গজেব। মহিলার পরিবারের সঙ্গে কথা বলার পর পুলিশের ধারণা, অভিযুক্তরা মহিলার পরিচিত। একটি সম্পত্তি বিবাদের জেরে প্রতিহিংসাবশত মহিলাকে অপহরণ করে অত্যাচার চালানো হয়।পুলিশ জানিয়েছে, মহিলা দিল্লির একটি বেসরকারি হাসপাতালের নার্স। গত পরশু তিনি ভাইয়ের জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে গাজিয়াবাদের এক প্রান্তে গিয়েছিলেন। তাঁর ভাই জানিয়েছেন, দিদিকে তিনি সেদিন রাত ন’টা নাগাদ অটো স্ট্যান্ডে পৌঁছে দেন। স্ট্যান্ডে আরও যাত্রী থাকায় তিনি আর অপেক্ষা করেননি। রাত সাড়ে ১১’টা নাগাদ তাঁর ভাগ্নে ফোন করে জানায়, মা বাড়ি ফেরেনি। আত্মীয় স্বজনের কাছে খোঁজখবর না পেয়ে পরদিন সকালে থানায় মিসিং ডায়েরি করেন।

 

এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। পরিবার সকালে মিসিং ডায়েরি করা মাত্র তারা সিসি ক্যামেরার ছবি পরীক্ষা করলে হয়তো মহিলাকে আগেই উদ্ধার করা সম্ভব হত। কারণ, অটো স্ট্যান্ড থেকে মহিলাকে একটি প্রাইভেট কারে তোলা হয়েছিল। গাড়ির আরোহীরা পরিচিত বলেই মহিলা রাজি হয়েছিলেন গাড়িতে উঠতে, এমনটাই আক্রান্তকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে।