অল্পের জন্য দুর্ঘটনায় প্রাণে বাঁচলেন প্রাক্তন ক্রিকেটার, সঙ্গে ছিল ছেলেও

Written by SNS July 5, 2023 3:18 pm

মীরাট, ৫ জুলাই– ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার মুখোমুখি ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার প্রবীণ কুমার। সেই দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান ওই ক্রিকেটার। গাড়ির মধ্যেই ছিলেন তাঁর ছেলেও। ঘটনায় বড় বড় কোনো আঘাত না লাগলেও দুর্ঘটনার পরেই আতঙ্কিত হয়ে পড়েছেন দু’জনেই।

জানা গেছে, মঙ্গলবার রাত ১০টা নাগাদ মীরাটে একটি ট্রাকের সঙ্গে জোর ধাক্কা লাগে প্রবীণের ল্যান্ড রোভারের। ধাক্কার পর কোনওরকমে গাড়ি থেকে বেরিয়ে আসতে পারেন প্রবীণ ও তাঁর ছেলে। হাতে-পায়ে চোট লাগে। ঘটনার পর সঙ্গে-সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

ঘটনার খবর পেয়ে পুলিশ এসে ট্রাক চালককে গ্রেফতার করে । পুলিশের প্রাথমিক অনুমান, খুব বেশি গতিতে ট্রাক চালাচ্ছিল চালক সেই কারণেই এই দুর্ঘটনা । তবে গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ। সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, একসময় ভারতীয়ের দলে ‘সুইং কিং’ নাম পরিচিত প্রবীণ কুমার খুবই উল্লেখযোগ্য নাম ছিল। টেস্ট, ওয়ান ডে ও টি২০ এই তিন ফরম্যাটেই ভারতীয় দলের জার্সিতে খেলেছেন প্রবীণ। প্রবীণ তাঁর কেরিয়ারে ৬টি টেস্ট ম্যাচ খেলেছেন। নিয়েছিলেন ২৭ উইকেট। ওয়ানডে ম্যাচে তাঁর ঝুলিতে রয়েছে ৭৭টি উইকেট এবং টি২০ ম্যাচে তাঁর উইকেট প্রাপ্তির সংখ্যা ৮টি। তবে মাত্র ২৬ বছর বয়সেই প্রবীণের কেরিয়ারে ইতি পড়ে যায়।