জামাইয়ের সঙ্গে ঘর ছাড়া মানতে না পেরে মেয়েকে খুন করল বাবা

Written by SNS January 14, 2023 5:35 pm

চন্ডিগড়, ১৪ জানুয়ারি– মেয়ের সঙ্গে জামাইয়ের দাম্পত্য কলহে সম্পর্ক শেষ হয়ে যাওয়া মেনে নিতে পারে নি বাবা। সংসার ছেড়ে বাপের বাড়ি ওঠার পরই বাবার হাতেই খুন হতে হল মেয়েকে।

ঘটনাটি ঘটেছে হরিয়ানার সিরসাতে। জানা গেছে, মণিকা নামে বছর ৩০-এর এক মহিলার বিয়ে হয়েছিল সতনাম সিং চকের বাসিন্দা চরণজিতের সঙ্গে। ২০০৮ সালে দু’জনে সাত পাকে বাঁধা পড়েছিলেন। কিন্তু বছর খানেক আগে থেকেই নানা কারণ নিয়ে বনিবনা হত স্বামী-স্ত্রীর মধ্যে। গতবছর অগস্ট মাসে চরণজিতের বাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে আসেন মণিকা।

মণিকার ভাই মিত্রসেন পুলিশকে জানান, ‘গত ১১ তারিখ একটি কাজে আমি, আমার বৌ- বাচ্চাকে নিয়ে বাজারে গিয়েছিলাম। বাড়িতে তখন বাবা ও দিদি ছিল। রাত তখন ৮-৯টা হবে। বাড়ি ফিরে এসে দেখি বাবা দিদির দিকে একটি লাঠি নিয়ে তেড়ে যাচ্ছে। বাধা দেওয়া চেষ্টা করি। কিন্তু বাবা এতটাই উত্তেজিত ছিল যে থামানো যায়নি। লাঠি দিয়ে দিদির মাথায় আঘাত করে বাবা।’

রক্তাক্ত মণিকাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মণিকার ভাই তাঁর বাবা ভেদপালের নামে দিদিকে খুনের অভিযোগে এফআইআর করেন। অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।