বাবা হলেন তেজস্বী যাদব, টুইটে লিখলেন ‘ঈশ্বরের উপহার’  

Written by Sunita Das March 27, 2023 4:14 pm

পাটনা, ২৭ মার্চ – বহু ঝড়ঝাপটার পর খুশির হাওয়া লালুপ্রসাদ যাদবের পরিবারে। বাবা হয়েছেন তেজস্বী যাদব। সোমবার সকালে কন্যা সন্তানের জন্মের পর টুইট করে লিখলেন ‘ঈশ্বরের উপহার’।  আরজেডি নেতা তথা বিহারের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব কন্যাসন্তানকে কোলে নিয়ে একটি ছবি টুইট করেন। টুইটারে  লেখেন, ‘‘ঈশ্বর সন্তুষ্ট হয়ে কন্যা উপহার পাঠিয়েছেন।’’ স্বাভাবিকভাবেই যাদব পরিবারে এখন খুশির হাওয়া। ইতিমধ্যেই বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব টুইট করে শুভেচ্ছা জানান আরজেডি নেতাকে। প্রথম তাঁকে বাবা হওয়ার শুভেচ্ছা জানান দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। তিনি টুইটারে শুভেচ্ছাবার্তা পাঠান , “পবিত্র নবরাত্রির দিন তেজস্বীর কন্যাসন্তান সমগ্র যাদব পরিবারের জন্য  আশীর্বাদ।”

দীর্ঘসময়ের বন্ধু রাজশ্রীর সঙ্গে ২০২১ সালে গাঁটছড়া বাঁধেন তেজস্বী। সেই সময় রাজশ্রীর নাম ছিল রাচেল গোডিনহো। হরিয়ানার বাসিন্দা রাচেল পড়াশোনা ও কর্মসূত্রে দিল্লিতে থাকতেন। স্কুল থেকেই তাঁদের বন্ধুত্ব। বিয়ের পর নাম বদল করেন রাচেল। তাঁর নতুন নাম হয় রাজশ্রী যাদব। তেজস্বী বিহারের উপ-মুখ্যমন্ত্রী হলেও রাজশ্রী নিজে প্রচারের আলো থেকে দূরে থেকেছেন। 

 

জমির বিনিময়ে চাকরি দেওয়ার অভিযোগে লালু প্রসাদ-সহ তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে সিবিআই  তদন্ত চলছে। একাধিকবার জেরার মুখে পড়েছে লালু প্রসাদ যাদবের পরিবার। জেরা করা হয় রাজশ্রীকেও।  তিনি অসুস্থ হয়ে পড়লে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। এরপর সোমবার তিনি কন্যাসন্তানের জন্ম দেন। এদিন টুইট করেন লালুর কন্যা রোহিনীও। খুশি দাদু ও ঠাকুমা লালু প্রসাদ ও রাবড়ি দেবীও।