শেহনাজের লাকি নম্বরে আপ্লুত সবাই

Written by SNS April 18, 2023 5:40 pm

 বরাবরই খবরের শিরোনামের জায়গা করে নিতে দেখা যায় বিগ বস খ্যাত অভিনেত্রী শেহনাজ গিলকে। সলমন খানের হাত ধরেই বিটাউনে হচ্ছে তাঁর। রিয়্যালিটি শো-এর মঞ্চ থেকে সম্পর্কে গড়তে অনেকেই দেখা যায়। তবে শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লার সম্পর্ক দর্শকের কাছে যেন এক আবেগ। এই দুই স্টার সকলের মনে রাতারাতি জায়গা করে নিয়েছিলেন। সিদ্ধার্থ শুক্লা প্রয়াণে শেহনাজ় গিল তাই কতটা মানসিকভাবে বিপর্যস্ত হতে পারে, অনুমান করেছিল ভক্তরা। অথচ সেই শেহনাজ গিল যখন সিদ্ধার্থের দেখা স্বপ্ন সত্যি করার লক্ষ্যে এগিয়ে চলেছেন, তখনই সোশ্যাল মিডিয়া আবারও তাঁকে কটাক্ষ করতে পিছপা হয়নি।

সম্প্রতি শেহনাজ় গেলকে নিয়ে বেশ কিছু তথ্য চর্চায় উঠে আসছে বারে-বারে। তিনি অহংকারী হয়ে গিয়েছেন, তিনি সম্ভ্রমের সঙ্গে কথা বলেন না, এমনকি ধরাকে সড়াগান করছেন, এমনও মন্তব্য শুনতে হয়েছে তাঁকে। যদিও শেহনাজ় এই বিষয়ে বর্তমানে একপ্রকার ধাতস্থ হয়ে গিয়েছেন। শেহনাজের কথায় তিনি যদি তাঁর চোখের জল সকলের সামনে আনতেন, তখন এই সমালোচকরাই স্পষ্ট জানিয়ে বসতেন, সহানুভূতি কুড়োচ্ছেন শেহনাজ। তবে তিনি তাঁর ভক্তদের নিয়ে যথেষ্ট যত্নশীল।

চাহিদা অনুযায়ী কারও সঙ্গে দেখা করা, কারও সঙ্গে ছবি তোলাতে না নেই। তবে বিতর্ককে পাশে সরিয়ে রাখলে, শেহনাজের যে রূপ সামনে আসে তা রীতিমত অবাক করে সকলকেই। একবার সোশ্যাল মিডিয়ায় কুইজের জবাব দিতে হাজির হয়েছিলেন অভিনেত্রী শেহনাজ গিল। সেখানেই প্রশ্ন থাকে তাঁর লাকি নম্বর কী? তিনি উত্তরে জানিয়েছিলেন ১২ ১২। এই নম্বর হল প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার গাড়ির নম্বর। ফলে শেহনাজের উত্তর শুনে অবাক হয়েছিলেন ভক্তরা। আবেগেও ভেসেছিলেন, কেউ কেউ প্রশ্ন করেই বসেছিলেন, এত ভালবাসা, শেহনাজ সামলালেন কীভাবে নিজেকে?