কলকাতার ক্যানসার আক্রান্ত বৃদ্ধার বাড়িতে খাবেন মাছের ঝোল-ভাত! কথা দিলেন শাহরুখ

Written by SNS May 23, 2023 6:09 pm

কলকাতা, ২৩ মে– সেলেবদের কাছে তাদের ফ্যানদের গুরুত্ব কতখানি তাই বোঝালেন কিংখান। নিজের এক ফ্যানের ইচ্ছা পূরণ করতে তাঁর বাড়িতে তার হাতে তৈরী খাবার খাওয়ার প্রতিশ্রুতি দিলেন শাহরুখ খান। 

“মরে যাওয়ার আগে একটিবার শাহরুখকে দেখতে চাই। নিজে হাতে রেঁধে খাওয়াতে চাই বাঙালি পদ..”, ক্যানসার আক্রান্ত বৃদ্ধার কাতর আরজি। অবশেষে উত্তর ২৪ পরগণার শিবানী চক্রবর্তীর শেষ ইচ্ছে পূরণ করতে চলেছেন শাহরুখ। শাহরুখ খান ওয়ারিয়ারস ফ্যান ক্লাবের তরফ থেকে এক টুইটে জানানো হয়েছে, শিবানীর সঙ্গে ভিডিও কলে মন্নতে বসে প্রায় ৪০ মিনিট মতো কথা বলেছেন শাহরুখ। শিবানীকে শাহরুখ জানিয়েছেন, তিনি শীঘ্রই কলকাতায় আসবেন, দেখা করবেন, এমনকী তাঁর হাতে রান্না করা মাছের ঝোল ও ভাতও খাবেন। শিবানীকে শাহরুখ জানিয়েছেন, তাঁর মেয়ের বিয়েতেও হাজির হবেন তিনি। এই টুইট থেকেই জানা গিয়েছে, শিবানীর ক্য়ানসারের চিকিৎসার জন্য শাহরুখ অর্থ সাহায্যও করবেন।

শিবানী চক্রবর্তী। বয়স ষাটোর্দ্ধ। উত্তর ২৪ পরগণার খড়দহর বাসিন্দা। শয়নে-স্বপনে তাঁর কিং খান। মৃত্যুপথযাত্রী বৃদ্ধার এখন একটাই ইচ্ছে। বলা ভাল, শেষ ইচ্ছে। চিরঘুমের আগে একবার শাহরুখ খানের সঙ্গে দেখা করতে চান তিনি। আজ অবধি বাদশার একটা ছবিও মিস করেননি। ঝরঝরে মুখস্থ সব সিনেমার নাম। এমনকী ক্যানসারের চিকিৎসা চলাকালীনও ‘পাঠান’ দেখার বায়না জুড়েছিলেন শিবানীদেবী। শেষমেশ শাহরুখ-দীপিকার ছবি দেখেই ছেড়েছেন।

ক্যানসার আক্রান্ত বৃদ্ধার শয়নকক্ষের দেওয়াল-জুড়ে ভর্তি শাহরুখ খানের ছবি। সেখানে চোখ রাখলেই দেখা যাবে, বাদশার প্রত্যেকটা সিনেমার লুক। এমনকী, শাহরুখের প্রতি ভালবাসা থেকেই ক্রিকেটের প্রতি টান বেড়েছে শিবানীদেবীর। নিয়ম করে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের খোঁজখবর রাখেন তিনি।

শিবানী চক্রবর্তী জানান, “ডাক্তাররা জবাব দিয়ে দিয়েছেন। এখন আমি দিন গুনছি। বেশি দিন তো বাঁচব না! মৃত্যুর আগে আমার একটি শেষ ইচ্ছে রয়েছে। শাহরুখের সঙ্গে দেখা করতে চাই। বাঙালি খাবার রেঁধে খাওয়াতে চাই।”