প্রেমিকাকে মারধরের শাস্তি স্বামীকে কুপিয়ে-পুড়িয়ে নিল প্রেমিক 

Written by SNS January 8, 2023 4:09 pm

দিল্লী, ৮ জানুয়ারি — নিত্য দিন প্রেমিকাকে মারের বদ্লা , তার স্বামীকে কুপিয়ে জ্যান্ত পুড়িয়ে দিলো প্রেমিক। অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে উত্তর দিল্লির ওয়াজিদাবাদ এলাকায় । অভিযুক্তের নাম মুনিসদ্দিন। পেশায় সে একজন প্লাম্বার। কাজের সূত্রেই ইলেকট্রিশিয়ান রশিদের সঙ্গে পরিচয় হয়েছিল তার। অল্প দিনেই বন্ধুত্ব তৈরি হয় দুজনের মধ্যে। পরস্পরের বাড়ি যাতায়াত শুরু হয়। রশিদের বাড়িতেই তার স্ত্রীর সঙ্গে আলাপ হয় মুনিসদ্দিনের। স্বামীর বন্ধুর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন রশিদের স্ত্রী। প্রেমিককে তিনি জানান, স্বামী নিয়মিত মদ খেয়ে এসে অত্যাচার করেন তাঁর উপর। গত ১০-১৫ দিন ধরেই রশিদকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার জন্য প্রেমিকের উপর চাপ দিচ্ছিলেন তিনি।

প্রেমিকার কথা রাখতে বন্ধুকে খুন করার পরিকল্পনা করে মুনিসদ্দিন। শুক্রবার রশিদকে নিয়ে রাম ঘাট এলাকায় যায় অভিযুক্ত। সেখানে দুজনেই মদ্যপান করে। এরপর নেশাগ্রস্থ অবস্থাতেই রশিদকে ছুরি দিয়ে কোপায় মুনিসদ্দিন। তারপর একটি কাগজ কাটার ছুরি দিয়ে রশিদের গলার নলি কেটে দেয় সে। তারপর দেহটি পুড়িয়ে দিয়ে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় মুনিসদ্দিন।

মৃতদেহ উদ্ধারের পর এলাকার সিসিটিভি ফুটেজ দেখে মুনিসদ্দিনের সন্ধান পায় পুলিশ।