৮০ হাজারী জুতো কাড়তেই সেলে কেঁদে ভাসালেন কনম্যান

Written by SNS February 23, 2023 4:02 pm

তিহার, ২৩ ফেব্রুয়ারি– অর্থের বিনিময়ে কি না হতে পারে। সাধারণত অপরাধীদের সুধরাতেই জেলের গারদ। কিন্তু সেই গারোদেই কিনা সুখ-সুবিধার সমস্ত ব্যবস্থা। ২০০ কোটি আর্থিক তছরূপ মামলায় বর্তমানে জেলবন্দি কনম্যান সুকেশ চন্দ্রশেখরের গারোদের ভেতর উঁকি মেরেই চমকে উঠেছিলেন জেলার। মান্ডোলি জেলে রয়েছেন তিনি। সুকেশের সেল থেকেই উদ্ধার হল দামি দামি জুতো, প্যান্ট-সহ একাধিক বিলাসবহুল জিনিসপত্র । এই খবর পাওয়া মাত্রই জেল কর্তৃপক্ষ হাজির হন সুকেশের সেলে। সেখান থেকেই উদ্ধার করা হয় একাধিক বিলাসবহুল দ্রব্য। এরপরই কান্নায় ভেঙে পড়েন সুকেশ। যা ধরা পড়েছে ওই সেলের সিসিটিভি ক্যামেরায়।

প্রসঙ্গত, সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক তছরূপ মামলায় আগেই নাম জড়িয়েছে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের। তাঁর সঙ্গে সুকেশের সম্পর্কের কথা অজানা নয় কারওই। এর মাঝেই কনম্যানের সঙ্গে নাম জড়িয়ে গিয়েছে আর এক বলিউড ডিভা নোরা ফতেহির। বলা চলে, দুই সুন্দরীকে রীতিমতো নাকানিচোবানি খাইয়েছেন সুকেশ।

কিন্তু সুকেশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্কের কথা বেমালুম অস্বীকার করেছেন ‘দিলবর গার্ল’ নোরা। প্রতারকের সঙ্গে নিজের নাম জড়িয়ে যাওয়ায় স্বভাবতই অস্বস্তিতে পড়েছিলেন তিনি। তাই নিজেকে নির্দোষ প্রমাণ করতে চেষ্টার কসুর করেননি। নোরার দাবি ছিল, অভিনেত্রী জ্যাকলিন নাকি তাঁকে ফাঁসানোর চেষ্টা করেছেন।