ছয় মাসের দেবীর জন্য ১ কোটির নতুন উপহার বিপাশা-কর্ণের

Written by SNS May 30, 2023 5:49 pm

মুম্বই ,৩০ মে — বিপাশা বসু ও কর্ণ সিংহ গ্রোভারের মেয়ের দেবীর বয়স মাত্র ছয়। সেই মেয়ের জন্য এবার মাত্র ১ কোটির উপহার কিনলেন সেলেব দম্পত্তি। 

উল্লেখ্য, ২০২২ সালের ১২ নভেম্বর জন্ম নেয় বিপাশা বসু ও কর্ণ সিংহ গ্রোভারের কন্যা দেবী বসু সিংহ গ্রোভার। মাস কয়েক আগেই মেয়ে দেবীর সঙ্গে পরিচয় করান অভিনেত্রী। মেয়ের ছবি শেয়ার করতেই পোস্টটিতে পছন্দের বন্যা বয়ে যায়। দেবী কার মতো দেখতে হয়েছে, তা নিয়ে পোস্টটির মন্তব্য বাক্সে আলোচনা শুরু হয়ে যায়। কেউ বলছেন দেবীকে দেখতে কর্ণের মতো, কারও পাল্লা বিপাশার দিকে। এ বার নতুন সুখবর দিলেন বিপাশা। তাঁদের তিন জনের সংসারে এল নতুন সদস্য।

এবার নিশ্চই জানতে ইচ্ছে করছে এতো দামি কি উপহার কিনলেন ? জানা গিয়েছে একটি সাদা রঙের বিলাসবহুল অডি গাড়ি কিনলেন অভিনেত্রী। নতুন এই সদস্যের এক গুচ্ছ ছবি পোস্ট করেছেন বিপাশা। মেয়ে দেবীর জন্যই যে এই গাড়ি কেনা, জানালেন অভিনেত্রী। নতুন গাড়ির ভিতরে মেয়ে দেবীকে বসিয়ে ছবিও তুলেছেন। গাড়িটির দাম প্রায় কোটি টাকার উপর।

প্রায় এক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং কর্ণ।বিয়ের পাঁচ বছর পরে দেবীর আগমন ঘটে বিপাশা-কর্ণের জীবনে।