বিকিনিতে পারদ চড়ালেন ‘রাধারানী’ দেখেই ‘কাঞ্চনদা স্মরণ নেটিজেনদের

Written by SNS July 4, 2023 4:44 pm

কলকাতা: তিনি শুধু অভিনেত্রী হিসেবে এখন পরিচিত নন। অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে নাম জড়িয়ে ইতিমধ্যেই বিখ্যাত তিনি। তবে এই বিতর্ককে শুধুমাত্র গুঞ্জন বলেই উড়িয়েছেন শ্রীময়ী। অন্যদিকে, কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় শ্রীময়ী ও কাঞ্চনের এই মেলামেশাকে মোটেই ভাল চোখে দেখেননি। ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ সোশ্য়াল মিডিয়ায় দারুণ অ্য়াক্টিভ । নানা সময়েই নাানরকম ছবি পোস্ট করতে থাকেন। তবে সম্প্রতি ইনস্টাগ্রামে এমন কিছু ছবি পোস্ট করলেন শ্রীময়ী, যা দেখে নেটিজেনদের পারদ একেবারে উপরে।

নেটিজেনরা তো ছবি দেখেই মনে পড়েছে কাঞ্চনকে। অনেকে তো বলেই দিলেন, ‘কাঞ্চনদা দেখেছেন!’ শ্রীময়ী ইনস্টাগ্রামে যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে, রামধনু রঙের বিকিনি পরে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। এই ছবি পোস্ট করে শ্রীময়ী লিখলেন, ”ঘুরতে যাওয়াই আনন্দ, গন্তব্য়ে পৌঁছে গেলে নয়।”

ছবি দেখে বোঝা যাচ্ছে, শ্রীময়ী রয়েছেন থাইল্যান্ডে। ফুকেতের এক সমুদ্র সৈকত থেকেই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবি দেখে নেটিজেনরা কমেন্ট বক্সে লিখেছেন, অনেকে লিখেছেন, আপনাকে দারুণ হট লাগছে। আবার কেউ কেউ লিখলেন, টলিপাড়া পুরো গরম অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ । ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে ‘রাধারানি’ নামে নেগেটিভ চরিত্রে দারুণ জনপ্রিয় শ্রীময়ী।