বুলেট চালিয়ে পুজোর গানে বাবুল

Written by SNS August 24, 2023 5:43 pm

কলকাতা:  তাঁর গাওয়া ‘কহো না প্যায়ার হ্যায়’, ‘হাম তুম’, ‘চোরি চোরি চুপকে চুপকে’ শোনার পর মুগ্দ্ধ হননি এমন শ্রোতা পাওয়া দুষ্কর।  একাধিক সুপারহিট বলিউড গান উপহার দিয়েছেন শ্রোতা-অনুরাগীদের। অভিনয়েও শিকে ছিঁড়েছেন। তিনি গায়ক তথা বর্তমানে রাজনৈতিক ময়দানে বেজায় ব্যস্ত বাবুল সুপ্রিয় । গায়ক থেকে আসানসোলের বিধায়ক থেকে কেন্দ্রীয় মন্ত্রীত্ব রাজনৈতিতেও তিনি সমান হিট। যদিও রাজনীতি শুরু গেরুয়া হয়ে। বর্তমানে গেরুয়া ছেড়ে তিনি এখন ঘাসফুল বিধায়ক। সেই বাবুল এবার পুজোর মুডে।

জানা গেছে পুজোর মিউজিক ভিডিও শুটিং শুরু করতে চলেছেন তিনি। সেই ভিডিওয়ে বুলেট চালিয়ে রোম্যান্টিক মুডে ধরা দেবেন বালিগঞ্জের বিধায়ক।

আগামী ২৬, ২৭ আগস্ট শুটিং হবে বাবুলের মিউজিক ভিডিওর। কলকাতার বিভিন্ন লোকেশনে শুটিং হবে। সেই তালিকায় ভিক্টোরিয়াও রয়েছে। প্রথম দিন শুটিং হবে স্কটিশচার্চে। যে কলেজের প্রাক্তনী বাবুল সুপ্রিয় খোদ। আর নস্ট্যালজিয়াকে উসকে দিতেই কলেজের দিনগুলোর স্মৃতি ফ্রেমবন্দি করবেন তিনি। জানা গিয়েছে, ২৬ তারিখ শুটিং হচ্ছে হরতকী বাগানে। আর ২৭ তারিখ কলকাতার অন্যান্য লোকেশনে।

বাবুলের পুজোর গানে বিশেষ চমক টলিপাড়ার একঝাঁক তারকামুখ। চন্দ্রবিন্দুর দুই লিডিং পার্সন অনিন্দ্য চট্টোপাধ্যায়, উপল সেনগুপ্ত থাকছেন। যেহেতু বাবুলের সঙ্গে দুই শিল্পীরই সখ্যতা রয়েছে। বাবুলের গানে সঙ্গ দেবেন সোমলতা আচার্যও । এই গান বাবুলের নিজেরই লেখা। ভিডিওতে অনিন্দ্য, উপল, সোমলতা সকলেই থাকছেন।