ডনের দেশে ওয়ার্ম  আপ ম্যাচে  ভারত্বের কাছে  হার অস্ট্রেলিয়ার          

Written by SNS October 17, 2022 4:16 pm

গাব্বা ,১৭ অক্টোবর –– টি – টোয়েন্টি বিশ্বকাপের আগে ওয়ার্ম -আপ ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে বাজিমাত ভারতের। একেই বলে বোধহয় প্রত্যাবর্তন! অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ার্ম -আপ ম্যাচে প্রথম ব্যাট ধরে ইন্ডিয়া। এবং ২০ ওভারে ৭ টি উইকেটে ১৮৬ রান করে টিম ইন্ডিয়া। সেই রান কম্পিট করতে ১৮ ওভার পর্যন্ত খেলে ১৮০ তে অল আউট হয়ে যান অজিরা । শেষ ওভারে প্রয়োজন ১১ রান। রোহিত শর্মা বল তুলে দিলেন মহম্মদ শামির  হাতে। তারপরই বল হাতে ভেলকি দেখালেন বাংলার ছেলে। প্রথম দু’বলে দু রান করে দিলেন ঠিকই। কিন্তু পরের চারটে বলে চারটে উইকেট। যদিও তার মধ্যে একটা রান আউট। না হলে আজ হ্যাটট্রিকটা হয়েই যেত। তিনি আবার প্রমাণ করলেন যে নির্বাচকরা জসপ্রীত বুমরার পরিবর্ত হিসেবে তাঁকে বেছে নিয়ে খুব ভুল করেননি।অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ার্মআপ ‘ টি- টোয়েন্টি ওয়ার্ল্ডকাপ ‘ ম্যাচে ৬ রানে জয় পেল ভারত ।

সূর্যকুমার যাদব এদিন ফের প্রমাণ করলেন যে এই পজিশনে তাঁকে ছাড়া দল বানানো অসম্ভব। ৩৩ বলে ৫০ রানের ঝকঝকে ইনিংস ভারতকে বড় রানের লক্ষ্যে পৌঁছে দেয়। এদিনের ম্যাচে ব্যর্থ হার্দিক পাণ্ডে। মাত্র ২ রান করেন এদিন। তবে শেষে দীনেশ কার্তিকের ২০ রানের ইনিংস ভারতকে ২০ ওভার শেষে ১৮৬ রানে পৌঁছে দেয়।

অস্ট্রেলিয়ার হয়ে এদিন বল হাতে আগুন ঝরিয়েছেন কেন রিচার্ডসন। ৪ ওভারে ৩০ রান দিয়ে নিয়েছেন ৪ উইকেট। মিচেল স্টার্ক, গ্লেন ম্যাক্সওয়েল ও অ্যাস্টন আগার একটি করে উইকেট নেন।