দ্বিতীয়বার বিয়ে নিয়ে কটাক্ষ , সমালোচকদের কড়া জবাব আশিস বিদ্যার্থীর

Written by SNS May 27, 2023 4:54 pm

 কলকাতা ,২৭ মে —  ২২ বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন ২০২১। তারপর  ৫৭-তে এসে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন অভিনেতা আশিস বিদ্যার্থী। অসমিয়া পোশাকশিল্পীর রূপালি বড়ুয়ার সঙ্গে দ্বিতীয় বার ঘর বাঁধলেন অভিনেতা। যদিও এর আগে স্ত্রী রাজশী বিদ্যার্থীর সঙ্গে ২২ বছরের দাম্পত্য কাটিয়েছেন অভিনেতা। অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার কন্যা তিনি। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ফের দ্বিতীয় বিয়ে করার খবর প্রকাশ্যে আসার পর থেকেই তাঁকে ঘিরে চলছে নানা বিতর্ক, নিন্দে-চর্চা। বিয়ের পর সমাজমাধ্যমে যেমন শুভেচ্ছা পেয়েছেন, তেমন সমালোচনার মুখেও পড়েছেন দু’জনে। বিয়ের ২৪ ঘণ্টার মধ্যে এবার সেই নিয়ে মুখ খুললেন আশিস।
শুক্রবার সকালে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন আশিস বিদ্যার্থী। সেখানেই তাঁর দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুলেছেন অভিনেতা। বলেন, “রাজসীর সঙ্গে বিচ্ছেদের পর আবার একটি বিয়ে করতে চেয়েছিলাম আমি। কারণ আমি মনেপ্রাণে বিশ্বাস করতাম যে আমার একজন সঙ্গীর প্রযোজন। যার সঙ্গে আমি ঘুরে বেড়াতে পারব। এমন সময়েই আমার সঙ্গে রুপালি বড়ুয়ার সঙ্গে পরিচয় হয়। বেশ কিছুদিন গল্প করলাম। এরপর একদিন দেখাও করলাম।”
এরপর আশিস আরও যোগ করেন যে, “দু’জনে দেখা করার পর বুঝলাম আমরা এক-অপরের প্রতি আকর্ষণ বোধ করছি। ভবিষ্যতে স্বামী-স্ত্রী হিসাবেও থাকতে পারি। এখন রুপালির বয়স ৫০। আর আমি ৫৭ বছর বয়সি, ৬০ নয়। তবে এই বয়স কোনও ব্যাপারই না। এটা একটা সংখ্যা মাত্র। আমরা সবাই নিজেদের মতো খুশি থাকতে পারি, তা যে কোনও বয়সেই হোক না কেন! তাই অন্যের সিদ্ধান্তকে সম্মান করতে শিখুন।”

  রাজসীর সঙ্গে কেন বিচ্ছেদ হল, ভিডিওবার্তায় সেই প্রসঙ্গও তুলেছেন আশিস। বলেছেন, “জীবনে অনেকটা সময় একসঙ্গে কাটানোর পর পিলু (রাজসীর ডাকনাম) আর আমি দেখলাম, আমরা একে অপরের থেকে একেবারেই আলাদা। আমাদের পছন্দ আলাদা, ধ্যানধারণা আলাদা। যদিও এরপরেও আমরা একসঙ্গে থাকার চেষ্টা করেছিলাম। কিন্তু পরে দেখলাম, দু’জনের কারও পক্ষেই ভালভাবে থাকা সম্ভব হচ্ছে না। তারপরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলাম আমরা।”