মালাইকা প্রেমে ছন্দপতন কুশা

Written by SNS August 25, 2023 6:05 pm

মুম্বই, ২৫ আগস্ট– মালাইকা-অর্জুন মধুর প্রেমে কি ছন্দপতন ঘটল। এমনটাই তো মনে হচ্ছে সম্প্রতি অর্জুনের কার্যকলাপ দেখে। বলিউডে গুঞ্জন, অর্জুন নাকি মালাইকা থেকে দুরুত্ব বজায় রাখছেন। যে পার্টিতে মালাইকা যাচ্ছেন, সেই পার্টিতে নাকি পা রাখছেন না অর্জুন। এর পেছনে কারণটা নাকি মালাইকাকে ছেড়ে নতুন নারীতে মজেছেন অর্জুন। আর সেজন্যই মালাইকার সঙ্গে বিচ্ছেদ করেছেন তিনি। ঘনিষ্ঠমহলে নাকি ব্রেকআপের কথা জানিয়েছেন এ অভিনেতা।

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই সমাপতনের পেছনে নাকি রয়েছেন জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার তারকা এবং অভিনেত্রী কুশা কপিলার। তার সঙ্গেই আজকাল অর্জুন কাপুরকে বহু জায়গায় দেখা যাচ্ছে। সম্প্রতি করণ জোহরের পার্টি থেকেই নাকি অর্জুনের সঙ্গে বন্ধুত্ব হয় কুশার। আর সেই বন্ধুত্ব থেকেই প্রেম। তবে এই গুঞ্জনকে একেবারেই নসাৎ করেছেন অভিনেত্রী। তারপরও গুঞ্জন থেমে নেই।

উল্লেখ্য, অর্জুন ও মালাইকার দু’জনেরই প্রাক্তনের খাতায় আছে খান পরিবার। আরবাজ খানের সঙ্গে দীর্ঘ বিবাহিত জীবনের ইতি ঘটিয়ে অর্জুনে বাঁধা পড়েন মালাইকা। অন্যদিকে, অর্পিতা খানের সঙ্গে সম্পর্ক ভেঙে মালাইকাতে নিজের সুখ খুঁজে পান অর্জুন। বয়সে ১০ বছরের ছোট অর্জুনকে নিয়ে কখনোই রাখঢাক করেননি মালাইকা। বরং দু’জনে দিব্যি সম্পর্কে ছিলেন।