অত্যুৎসাহী দর্শকের খেসারত অরিজিতের, গান গাইতে হাতে চোট গায়কের 

Written by SNS May 8, 2023 6:23 pm

মুম্বই, ৮ মে– ঔরঙ্গাবাদে অনুষ্ঠানে স্টেজে গান করছিলেন শিল্পী অরিজিৎ সিং। সেই অনুষ্ঠানে চোট  পেলেন এইমুহূর্তে দেশের অন্যতম সেরা গায়ক অরিজিৎ। অনুষ্ঠান চলাকালীন তাঁকে দেখে দর্শকরা এতটাই উদ্বেল হয়ে পড়েন যে তার খেসারত দিতে হল গায়ককে। 

জানা গিয়েছে, প্রিয় তারকাকে চোখের সামনে দেখতে পেয়ে তাঁর হাত ধরে টানাটানি শুরু করেন এক অনুরাগী। এতেই বেকায়দায় হাতে চোট পান অরিজিৎ। তবে এত কিছুর পরেও তিনি রেগে যাননি। বরং শান্তভাবেই ওই অনুরাগীকে বোঝানোর চেষ্টা করেন। সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।করতে গিয়ে হাতে চোট পেলেন অরিজিৎ সিং । আঘাত এতটাই গুরুতর ছিল যে তিনি হাত সোজাও করতে পারছিলেন না। তারপর হাতে ক্রেপ ব্যান্ডেজ বেঁধে কোনওরকমে অনুষ্ঠান শেষ করেন। ব্যথা পাওয়ার পরেও যেভাবে অরিজিৎ স্টেজে দাঁড়িয়ে থেকে দর্শকদের বিনোদন জুগিয়ে গেলেন, তা দেখে সঙ্গীতশিল্পীকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরাও।

সেখানে দেখা গিয়েছে, আঘাত পাওয়ার পর ডান হাতটি সোজাও করতে পারছিলেন না অরিজিৎ। এরপর ওই অনুরাগীর সঙ্গে ভদ্রভাবে কথা বলেন গায়ক। তাঁকে বলতে শোনা যায়, ‘আপনি এভাবে আমার হাত ধরে টানছেন। এর ফলে চোট পেয়ে আমি হাত নাড়াতে পারছি না। যদি আমি পারফর্ম করতে না পারি, তা হলে তো আপনারাই অনুষ্ঠান দেখতে পারবেন না। যে কারণে এখানে এসেছিলেন, সেটাই বিফলে যাবে।’

যদিও অনুষ্ঠান বন্ধ করেননি অরিজিৎ। ওই হাত ব্যথা নিয়েই একের পর এক গান গাইতে থাকে স্টেজে দাঁড়িয়ে। যদিও তার আগে মঞ্চেই প্রাথমিক চিকিৎসা হয় সঙ্গীতশিল্পীর। হাতে ক্রেপ ব্যান্ডেজ বেঁধে দেওয়া হয়। রবিবার এই ঘটনাটি ঘটেছে।