‘ঝাঁসি’র দায়ে বেকার অঙ্কিতা

Written by SNS March 14, 2023 4:58 pm

মুম্বাই,১৪ মার্চ — টেলিভিশন জগত থেকে শুরু করে তিনি তাঁর অভিনয়ের ক্ষমতায় বর্তমানে বলিউডেও বিখ্যাত নাম। তিনি অঙ্কিতা লোখান্ডে। মাত্র দুটি সিনেমায় অভিনয় তাঁকে আলাদা জায়গা করে দিয়েছে চলচিত্র জগতে। তিনি কঙ্গনা রানাউতের ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এবং পরে ‘বাঘি 3’-এ অভিনয় করেছিলেন। এরপর তাকে আর খুব একটা দেখা যায়নি সিলভার স্কিনে। সেই না দেখা যাওয়ার পেছনের কারণ তিনি নিজেই জানালেন।
একটি নিউজ পোর্টালের সাথে সাম্প্রতিক সাক্ষাত্কারে অঙ্কিতা জানালেন, ‘মণিকর্ণিকা’-এর পরে চলচ্চিত্রে ভূমিকা পাওয়ার জন্য লড়তে হচ্ছে তাঁকে । তার মতে, তিনি এমন কেউ নন যিনি কাজ চাইতে যান। অভিনেত্রী আরও যোগ করেছেন যে ইন্ডাস্ট্রিতে তার এমন একজন গডফাদারও নেই যে তাকে পরবর্তী স্তরে ঠেলে দেবে। মণিকর্ণিকায় অভিনয় দক্ষতা তাঁকে ভালো কাজ করতে শিখিয়েছে, কিন্তু সেই ভালো অভিনয়ের দায়ে তিনি আজ বেকার। কারণ ওরকম  কোন চরিত্রের অফার তিনি এখনও পাননি।
অঙ্কিতা লোখান্ডে সোজা সাপ্টা ভাষায় জানালেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে তিনি যখন ভিকি জৈনকে বিয়ে করেন তখন কিভাবে তাকে হেনস্থা করা হয়। অভিনেত্রী আরও বলেছিলেন যে তার বিয়ের পরে তিনি কাজের অভাবের মুখোমুখি হয়েছেন।অঙ্কিতা আরও যোগ করেছেন যে অনেকেই আছেন যারা বলেছেন যে তারা ভাল ভূমিকা পাচ্ছেন না। তবে, তিনি প্রত্যাখ্যান করার প্রস্তাবও পাচ্ছেন না, তিনি বলিউড বাবলকে জানিয়েছেন।