চটি দিয়ে অবাক করলেন আলিয়া

Written by SNS July 14, 2023 4:32 pm

মুম্বই, ১৪ জুলাই– বলা হয় বেশি জনপ্রিয়তা অনেক সময় মানুষের মাথা ঘুরিয়ে দেয়। আর সিলভার স্ক্রিনের সঙ্গে যুক্তদের অনেকের ক্ষেত্রেই বলা হয় তাদের মাটিতে পা থাকে না। অনেক সেলেব আবার এই তালিকার ধরে-কাছে তাকতে ভালোবাসেনা। তারা নিজেদের কর্মে সে কথা প্রমাণও করে দেখান। যেমনটা করে দেখালেন বর্তমানে বলিউডের সেরা অভিনেত্রীদের অন্যতম আলিয়া ভাট কাপুর । মাটি থেকে চটি কুড়িয়ে যা করে দেখালেন তা সত্যিই প্রশংসনীয়।

জানা গিয়েছে, মা-দিদিকে নিয়ে মুম্বইয়ের এক নামী রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন আলিয়া ভাট । বেরনোর সময় তাঁদের ঘিরে ধরেন চিত্রসাংবাদিকরা । আর তখনই আলিয়ার ছবি তুলতে গিয়ে হুড়োহুড়িতে একজনের জুতো খুলে যায়। অন্য কেউ হলে হয়তো সেদিকে নজরই যেত না। কিন্তু অত ভিড়ের মধ্যেও ঠিক সেই ঘটনা নজরে পড়ে অভিনেত্রীর। আর এরপর তিনি যা করলেন, তা দেখে রীতিমতো অবাক হয়ে যান নেটিজেনদের একাংশ। এরপর তিনি জিজ্ঞাসা করতে থাকেন, জুতোটি কার? একজন সেই চটিটি নিজের বলে দাবি করতেই হাতে করে সেটি তুলে ওই চিত্র সাংবাদিকের দিকে এগিয়ে যান অভিনেত্রী।

নায়িকাসুলভ কোনও আচরণ নয়, বরং একজন সাধারণ মানুষের মতোই তিনি ওই চটি হাতে নিয়ে সাংবাদিকের পায়ের কাছে এগিয়ে যান। সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায়। অনেকেই এই ঘটনার পর আলিয়ার আচরণের প্রশংসা করেছেন। তাঁদের বক্তব্য, ‘আলিয়া বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী হলেও তাঁর মধ্যে কোনও দম্ভ নেই। এখনও মাটিতে পা রেখে চলেন, তাই এত সাফল্য।’ তবে এই আচরণ নিয়ে কটাক্ষও করেছেন অনেকে। কারও কারও দাবি, আগামী ছবির প্রচারের জন্যই আলিয়া এই কাণ্ড ঘটিয়েছেন।