বন্ধ ফ্ল্যাটে উদ্ধার বিমানসেবিকার গলার নলি কাটা দেহ

Written by SNS September 4, 2023 5:15 pm

মুম্বই, ৪ সেপ্টেম্বর-– মুম্বইয়ের বন্ধ ফ্ল্যাট থেকে গলার নলি কাটা অবস্থায় উদ্ধার হল  এক বিমানসেবিকার দেহ। অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে খুনের মামলা দায়ের করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এখনও পর্যন্ত অভিযুক্তকে চিহ্নিত করতে পারেনি পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

বছর ২৪-এর মৃত তরুণীর নাম রুপাল ওগ্রে। আদতে ছত্তিশগড়ের বাসিন্দা। চলতি বছরের এপ্রিল মাসে বিমান সংস্থা এয়ার ইন্ডিয়ার প্রশিক্ষণের জন্য মুম্বইয়ের ফ্ল্যাটে থাকছিলেন। রবিবার অন্ধেরির শহরতলির মারোল এলাকার এনজি কমপ্লেক্সের ফ্ল্যাট থেকে তাঁর দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, ওই ফ্ল্যাটে তরুণীর সঙ্গে থাকতেন তাঁর বোন এবং বোনের প্রেমিক। যদিও আট দিন আগে তাঁরা ব্যক্তিগত কারণে ছত্তিশগড়ে ফিরে যান। এর পর থেকে বিমানসেবিকা ফ্ল্যাটে একাই ছিলেন।

রবিবার পরিবারের লোকেরা তরুণীকে বারবার ফোন যোগাযোগ করেও পাচ্ছিলেন না। তাঁরা মুম্বইয়ের বাসিন্দা এক পরিচিতকে তরুণীর বিষয়ে খোঁজ নিতে বলেন। ওই ব্যক্তি ফ্ল্যাটে এসে দেখেন ভেতর থেকে বন্ধ। তিনিই স্থানীয় থানায় খবর দেন। পুলিশ চাবি ভেঙে ফ্ল্যাটে ঢুকে গলার নলি কাটা অবস্থায় তরুণীকে উদ্ধার করে। দ্রুত হাসপাতালে ভরতি করা হলেও বাঁচানো যায়নি তাঁকে।