ধর্ষণের পর খুন করে তরুণীর দেহ স্যুটকেসে ভরল দুষ্কৃতীরা, নৃশংস কাণ্ড গুরুগ্রামে

Written by SNS October 19, 2022 6:03 pm

গাজিয়াবাদ, ১৯ অক্টোবর– প্রথমে দিল্লি পরে গাজিয়াবাদ। নির্ভয়ার ছায়া দুই স্থানে। মঙ্গলবার রাতেই দিল্লির অদূরে গাজিয়াবাদে ঘটে গিয়েছে নৃশংস ধর্ষণকাণ্ড । টানা দু’দিন ধরে এক মহিলাকে ধর্ষণের পর যৌনাঙ্গে লোহার রড ঢুকিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে চার যুবকের বিরুদ্ধে। আর এবার গাজিয়াবাদের ঘটনার ছায়া দেখা গেল পাশেই গুরুগ্রামেও । সেখানে রাস্তার ধারে একটি ঝোপ থেকে উদ্ধার হল এক অজ্ঞাত পরিচয় তরুণীর স্যুটকেসবন্দি নগ্ন দেহ।

পুলিশ জানিয়েছে, এই তরুণীর যৌনাঙ্গে গভীর ক্ষতচিহ্ন দেখা গেছে। কোমরে রয়েছে ছ্যাঁকার দাগও। এই তরুণী ধর্ষণের শিকার বলেই প্রাথমিক অনুমান গুরুগ্রাম পুলিশের। সূত্রের খবর, সোমবার এক অটোচালক রাস্তার ধারে এই স্যুটকেসটি পড়ে থাকতে দেখেন। সন্দেহ হওয়ায় সঙ্গে সঙ্গে তিনি ঘটনাস্থল থেকেই ফোনে পুলিশকে জানান। এরপর পুলিশ এসে ওই স্যুটকেস থেকে এক তরুণীর দেহ উদ্ধার করে।

গুরুগ্রামের ডিসিপি (ওয়েস্ট) দীপক সাহারন এই বিষয়ে সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘ওই তরুণীর বয়স আনুমানিক ২৫ বছর। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নির্যাতিতার নাম-পরিচয় এখনও জানা যায়নি। আমরা তদন্ত শুরু করেছি। তাঁর নাম-ঠিকানার পাশাপাশি খোঁজ চলছে সেই অপরাধীদেরও। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই গোটা বিষয়টি পরিষ্কার হবে।’