ফের দিল্লিতে নিজের স্ত্রী ও শিশু সন্তানকে খুনের অভিযোগ 

Written by SNS February 18, 2023 4:34 pm
 দিল্লি , ১৮ ফেব্রুয়ারি — শ্রদ্ধা, নিক্কির পর অঞ্জলি। অভিযোগ, তাকেও খুন হতে হলো নিজের স্বামীর হাতে।  দিল্লিতে স্ত্রী এবং ৬ মাসের পুত্র সন্তানকে কুপিয়ে খুন করার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। নিজেই থানায় ফোন করে খুনের কথা পুলিশকে জানান অভিযুক্ত। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। ব্রিজেশ নাম অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
 উত্তর-পূর্ব দিল্লির শাকুরপুর এলাকার ঘটনা। পুলিশ সূত্রে জানা গেছে , স্ত্রীকে সন্দেহ করতেন ব্রিজেশ ।  স্ত্রী বিবাহ -বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্ত্রী, এই সন্দেহ করেই নিজের স্ত্রী-পুত্রকে খুন করেন ওই  যুবক। ছুরি এবং স্ক্রু ড্রাইভার দিয়ে স্ত্রী অঞ্জলি এবং তাঁদের ৬ মাসের পুত্র সন্তানকে খুন করেন বলে অভিযোগ তাঁর  বিরুদ্ধে। শুক্রবার রাতে খুনের ঘটনা ঘটে। খুনের পর নিজেই থানায় ফোন করেন ওই যুবক। অভিযুক্ত যুবককে গ্রেফতার করে জেরা করা হচ্ছে।
দিল্লিতে মহারাষ্ট্রের পালঘরের তরুণী শ্রদ্ধা ওয়ালকরকে খুনের অভিযোগ উঠেছে তাঁর সঙ্গী আফতাব আমিন পুনাওয়ালার বিরুদ্ধে। খুনের পর শ্রদ্ধার দেহ ৩৫ টুকরো করে বিভিন্ন এলাকায় ফেলে দেন বলে অভিযোগ আফতাবের বিরুদ্ধে। এই ঘটনা গোটা দেশকে নাড়িয়ে দেয় । শ্রদ্ধাকাণ্ডের মতোই দিল্লিতে নিক্কি যাদব খুনের ঘটনা ফের আলোড়ন ফেলেছে। খুনের পর ওই তরুণীর দেহ ফ্রিজে রাখা হয় বলে অভিযোগ নিক্কির সঙ্গীর বিরুদ্ধে। এরই মধ্যে আবার দিল্লিতে নিজের স্ত্রী ও ৬ মাসের সন্তানকে নৃশংস ভাবে হত্যার খবর প্রকাশ্যে এল।