বেসরকারি স্কুল মালিকের বিরুদ্ধে শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ , গ্রেফতার অভিযুক্ত 

Written by SNS October 5, 2023 7:36 pm

নয়ডা, ৫ অক্টোবর –  বেসরকারি স্কুলের মালিকের বিরুদ্ধে শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ উঠল।  স্কুলের মধ্যেই শিক্ষিকাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।  অভিযুক্ত স্কুল মালিকের বিরুদ্ধে এফআইআর দায়ের হয় ।  অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।  সম্প্রতি এই ঘটনা ঘটেছে গ্রেটার নয়ডায়। বুধবার ঘটনার কথা জানায় পুলিশ।  আদালতে তোলা হলে অভিযুক্তকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

নির্যাতিতা শিক্ষিকার অভিযোগ, অভিযুক্ত স্কুল মালিক তাঁকে প্রথম বার ধর্ষণ করেছিলেন এ বছর ফেব্রুয়ারি মাসে। সেই ঘটনার ভিডিও করেছিলেন অভিযুক্ত। অভিযোগ, সেই ভিডিও দেখিয়ে প্রায়ই ওই শিক্ষিকাকে যৌনসঙ্গ দিতে বাধ্য করা হতো।  গত কয়েক মাসে এভাবে বেশ কয়েকবার হেনস্থার শিকার হন ওই শিক্ষিকা। এ বিষয়ে পুলিশের এক আধিকারিক বলেছেন, “ওই শিক্ষিকা যখন স্কুলের ডিউটিতে ছিলেন তখন তাঁকে জরুরি কাজের জন্য নিজের কেবিনে ডেকেপাঠান অভিযুক্ত এবং তাঁকে যৌন হেনস্থা করেন।
বার বার নির্যাতনের শিকার হয়ে অবসাদে ভুগছিলেন ওই শিক্ষিকা। সম্প্রতি তিনি গোটা ঘটনার কথা স্বামীকে জানান। গত সপ্তাহে ওই শিক্ষিকা ও তাঁর স্বামী স্কুলের মালিকের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবং ৫০৭ নম্বর ধারায় অভিযোগ দায়ের করে পুলিশ। এবং অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে এবং গ্রেফতার করে পুলিশ।