পাড়ার পরিচিত তরুণী ফেলল ফাঁদে ,সাহায্যের নামে ‘গণধর্ষণ’, গ্রেফতার দুই ফুটবলার 

Written by SNS May 22, 2023 6:02 pm
কলকাতা, ২২ মে — সাহায্যের নাম প্রতারণার শিকার একটি মেয়ে ।আর্থিক অভাযে টাকা চাইতে গিয়ে যে তার সাথে এমন দুস্কর্ম হবে সেকথা ভাবতেই পারেনি সে। পাড়ার পরিচিত তরুণীর কাছে আর্থিক সাহায্য চেয়েছিলেন মেয়েটি। সাহায্যপ্রার্থীকে ওই তরুণী জানান, তাঁর কাছে টাকা নেই। কিন্তু তাঁর সঙ্গে গেলে তিনি টাকার ব্যবস্থা করে দিতে পারবেন। সেই বিশ্বাসে তাঁর সঙ্গে সাহায্যপ্রার্থী তরুণী গিয়েছিলেন দুই বিদেশি ফুটবলারের কাছে। অভিযোগ, তাঁরা নিজেদের ফ্ল্যাটে টাকা দেওয়ার অছিলায় ধর্ষণ করেন ওই তরুণীকে।

 নিউ টাউন থানা এলাকার বাসিন্দা ওই তরুণী পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন গত ১৯ মে। তার ভিত্তিতে এই ধরপাকড় চালায় পুলিশ। লিজ়া নামে যে মহিলা সাহায্যপ্রার্থী ওই তরুণীকে দুই ফুটবলারের কাছে নিয়ে গিয়েছিলেন, ধৃতদের মধ্যে রয়েছেন তিনিও। রবিবার তিন জনকেই বারাসত জেলা আদালতে তোলা হলে বিচারক জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।

বিধাননগর কমিশনারেট সূত্রের খবর, ধৃত দুই ফুটবলারের নাম ক্রিস জোসেফ ও মোজেস জুটা। তাঁরা ঘানার বাসিন্দা। কলকাতার তিলজলায় একটি ফ্ল্যাটে তাঁরা থাকেন। এই শহরের বিভিন্ন জায়গায় তাঁরা চুক্তির বিনিময়ে খেলেন।

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জেনেছে, নিউ টাউন থানা এলাকার বাসিন্দা ওই অভিযোগকারিণী একাই থাকেন। পরিবারের সঙ্গে তাঁর বনিবনা নেই। বাড়ি ভাড়া দিতে না পেরে তিনি লিজ়ার কাছে সাহায্য চান। মিজোরামের বাসিন্দা লিজ়ার সঙ্গে ওই ফুটবলারদের আগেথেকেই পরিচয় ছিল।