‘পয়সার ভারে’ নিজেকে শেষ করলেন ৩০ বছরের জনপ্রিয় কোরিওগ্রাফার

Written by SNS May 2, 2023 5:36 pm

চেন্নাই,২ মে — ফের আত্মহত্যার ঘটনা।  মাত্র ৩০ বছর বয়েসে নিজেকে শেষ করে দিলেন দক্ষিণের জনপ্রিয় কোরিওগ্রাফার চৈতন্য।  ভিডিও বার্তায় আত্মহত্যার কারণ জানিয়ে তিনি এই চরম সিদ্ধান্ত নেন। তেলুগু ডান্স রিয়ালিটি শো ‘ধী’-এর মাধ্যমে যিনি পরিচিতি লাভ করেছিলেন। 

আত্মহত্যার কারণ হিসেবে তিনি জানিয়েছেন, বাজারে প্রচুর ঋণ হয়ে গিয়েছিল তাঁর।  তা মেটাতে না পারার কারণেই এমন পদক্ষেপ গ্রহণ করেছেন তিনি।  মৃত্যুর ঠিক কিছুক্ষণ আগে যে ভিডিও বার্তাটি তিনি শেয়ার করেছিলেন তা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

সেখানে তাঁকে বলতে শোনা যায়, “পয়সার ভারে আমি নিজের ভালো সত্ত্বা হারিয়ে ফেলেছি।  শুধু যে ধার নিলাম তাতেই তো সব কিছু হয়ে যায় না।  তা মেটানোর মতো অবস্থাও থাকতে হয়। আজ আমার শেষ দিন। আমার ঋণ নেওয়ার কারণে যে সমস্যাগুলোর সৃষ্টি হয়েছে, সেগুলো আমি আর কিছুতেই সহ্য করতে পারছি না।” 

ভিডিওটি শেয়ার করে একজন লিখেছেন, “এটা তোমার থেকে আশা করিনি। আত্মহত্যা কি কখনও কোনও উপায় হতে পারে? আত্মঘাতী হতে অনেক সাহস লাগে। সেই সাহস দিয়ে জীবনের সমস্যার সমাধান করতে পারতেন। ভীষণ রাগ হচ্ছে। ভীষণ দুঃখ হচ্ছে।” 

অল্প বয়সেই নৃত্যশৈলীর জন্য ওই ইন্ডাস্ট্রিতে বেশ সুনাম কুড়িয়েছিলেন তিনি। কেন তিনি এভাবে শেষ করে দিলেন? সেই প্রশ্নই ঘুরছে সকলের মনে।