ডান্ডিয়ায় মেয়ের হেনস্থার প্রতিবাদ করে প্রাণ গেল বাবার 

Written by SNS October 25, 2023 3:36 pm

ফরিদাবাদ, ২৫ অক্টোবর –  গরবা নাচের অনুষ্ঠানে মেয়ের হেনস্থার প্রতিবাদ করেন বাবা।  তার মূল্য দিতে হল নিজের প্রাণ দিয়ে।  ঘটনাটি ঘটে হরিয়ানার ফরিদাবাদে।   সেখানকার স্থানীয় যুবকদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন মেয়েটির বাবা। সেখানেই ধাক্কাধাক্কিতে তাঁর মৃত্যু হয় বলে অভিযোগ। সেক্টর ৮৭ প্রিন্সেস সোসাইটিতে এই ডান্ডিয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।  আবাসনে সোমবার রাতে গরবা নাচের অনুষ্ঠান চলছিল। ওই আবাসনের বাসিন্দা এক তরুণী সেখানে ডান্ডিয়াতে অংশ নেন।

অভিযোগ, পাড়ারই দুই যুবক নাচ দেখে তাঁর কাছে এগিয়ে যান এবং তরুণীর ফোন নম্বর চান। শুধু তা-ই নয়, ওই দুই যুবক তরুণীকে তাঁদের সঙ্গে নাচতেও বলেন।মেয়েকে হেনস্থা হতে দেখে এগিয়ে যান তাঁর বাবা প্রেম মেহতা এবং পরিবারের অন্য সদস্যেরা। দুই যুবকের সঙ্গে তাঁদের বচসা বাধে। এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে, দুই পক্ষের মধ্যে হাতাহাতি, ধস্তাধস্তি চলছে। তার জেরেই ওই ব্যক্তির মৃত্যু হয় বলে অভিযোগ। 


জানা গিয়েছে, নাচের সময় দুই জন যুবক ওই তরুণীর কাছে ফোন নম্বর চান।  তিনি ফোন নম্বর দিতে অস্বীকার করলে তাঁরা তরুণীর হাত ধরে টানাটানি শুরু করেন বলে অভিযোগ। ঘটনাস্থলে ছিলেন ওই তরুণীর মা ও ভাইও।  তাঁরা এর প্রতিবাদ করলে ওই দুই যুবক ধাক্কা দেয় ও মারধর করে। ধাক্কাধাক্কিতে ওই তরুণীর বাবা অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। দ্রুত তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ আধিকারিক জামিল খান জানিয়েছেন, মেহতা পরিবারের তরফে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পরিবারের সদস্যরা জানিয়েছেন, দুই যুবক এই প্রিন্স সোসাইটিতেই থাকেন। তার ভিত্তিতে অভিযুক্তদের বিরুদ্ধে মামলাও রুজু করা হয়েছে।  পুলিশ জানিয়েছে, মৃতের ময়নাতদন্ত হচ্ছে । তদন্তে নেমে পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজও।