অপহরণকারীর হাত কামড়ে নিজেকে বাঁচাল ৬ বছরের নাবালিকা 

Written by SNS July 12, 2023 8:44 pm

ফ্লোরিডা , ১৩ জুলাই – উপস্থিত বুদ্ধির জোরে ‘অপহরণকারী’ যুবকের হাতে কামড় বসিয়ে পালিয়ে বাঁচল আমেরিকার ফ্লোরিডার  এক নাবালিকা। অপহরনের সময় এক যুবকের হাত কামড়ে তাকে দেওয়ায় অপহরণের চেষ্টা ব্যর্থ হয়ে যায়। ছয় বছরের ওই নাবালিকাকে অপহরণের চেষ্টার অভিযোগে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে বুধবার ফ্লোরিডা পুলিশ জানিয়েছে ।

আমেরিকার সংবাদমাধ্যম ‘এনবিসি নিউজ়’ সূত্রে খবর, বৃহস্পতিবার নিজের অ্যাপার্টমেন্টের সামনে  ভাইবোনদের সঙ্গে খেলাধুলো করছিল এক নাবালিকা। এক সময় ভাইবোনেরা অ্যাপার্টমেন্টে ঢুকে গেলে সেখানে একাই ছিল ওই নাবালিকা। অভিযোগ, নাবালিকাকে একা পেয়ে আচমকাই তার হাত টেনে ধরেন এক যুবক। তাকে অ্যাপার্টমেন্টের সিঁড়ির পিছনে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন নিজের হাত ছাড়ানোর জন্য চেষ্টা করতে থাকে নাবালিকা। যুবক তখন তাকে কোলে তুলে অ্যাপার্টমেন্টের কাছে দাঁড়িয়ে থাকা একটি সাদা রঙের এসইউভির দিকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। বেগতিক দেখে তাঁর হাত কামড়ে দেয় মেয়েটি।তখন ওই ছয় বছরের শিশুটিকে থাপ্পড় মেরে মাটিতে ফেলে দেয় যুবক। এরপর ওই যুবক পালিয়ে যান।
নাবালিকার বয়ানের ভিত্তিতে তদন্তে নামে ফ্লোরিডা পুলিশ। ওই অ্যাপার্টমেন্টের সিসি ক্যামেরার ফুটেজ় সংগ্রহ করে তারা। সেগুলি খতিয়ে দেখা যায় , অ্যাপার্টমেন্টের কাছেই অভিযুক্তের সাদা রঙের একটি রেঞ্জ রোভার এসইউভি দাঁড় করানো ছিল। বৃহস্পতিবার সেখানকার পার্কিং লটের দিকে ছুটে যেতে দেখা যায়  অভিযুক্ত লিয়োনার্দো ভেনেগ্যাসকে। শনিবার ৩২ বছরের ওই যুবককে গ্রেফতার করেছে ফ্লোরিডা পুলিশ। মায়ামির ওই বাসিন্দার বিরুদ্ধে অপহরণের চেষ্টা করা-সহ শিশুকে হেনস্থা করার অভিযোগ আনা হয়েছে।