৭০ বছরের বৃদ্ধার ঝলসানো মৃতদেহ উদ্ধার তালাবন্ধ ঘর থেকে ,রহস্যভেদে তদন্তে নেমেছে পুলিশ

Written by SNS December 6, 2022 4:53 pm

মুর্শিদাবাদ,৬ ডিসেম্বর — সত্তর বছর বয়সি বৃদ্ধার মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তালাবন্দি ঘরে আগুনে পুড়ে মৃত্যু হল এক বৃদ্ধার ।ঘটনাটি ঘটে মুর্শিদাবাদের ডোমকলে মাহিষ্যপাড়া এলাকায় । মৃত ওই বৃদ্ধার নাম লালবানু বেওয়া।

পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো খাওয়া-দাওয়া সেরে নিজের ঘরে চলে গিয়েছিলেন ওই বৃদ্ধা। গভীররাতে বৃদ্ধার ঘরে আগুন লাগে। কিন্তু বাইরে থেকে তালা ঝোলানো থাকায় সকলেই ভেবেছিলেন লালবানু ঘরে নেই। এদিকে দাউ দাউ করে জ্বলছিল তাঁর ঘর। সকলে মিলে আগুন নেভানোর চেষ্টা করতে থাকেন। তরিঘড়ি খবর দেওয়া হয় দমকলে।মুহূর্তেই ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজে নেমে পড়েন দমকলকর্মীরা। আগুন নিভিয়ে তালা ভেঙে ঘর থেকে উদ্ধার করা হয় লালু বানুর দেহ। কিন্তু কে বা কারা লালবানুর ঘরের দরজায় তালা লাগাল, তাই নিয়ে রহস্য ঘনিয়েছে।বছর সত্তরের লালবানুর মৃত্যু ঘিরে রহস্য ঘনিয়েছে। পুলিশ ইতিমধ্যে মৃতের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে

প্রতিবেশীরা জানিয়েছেন,লালুবানুর পাশের ঘরেই থাকতেন ওনার ছেলেরা। কিন্তু ওনারা বিন্দুমাত্র টের পাননি। মৃতার পুত্রবধূ জানিয়েছেন, সন্ধেবেলা শাশুড়িকে তিনি শেষবারের মতো দেখেছিলেন। রাতে খাবার নিয়ে তিনি ঘরে চলে গিয়েছিলেন। কে বা কারা শাশুড়ির ঘরে তালা ঝুলিয়েছে, তারা জানেন না।এই রহস্যের জট খুলতে তদন্তে নেমেছে ডোমকল থানার পুলিশ। মৃতদেহটিকে তারা ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।