মোদির সভায় যাওয়ার পথে রাজস্থানে দুর্ঘটনা, মৃত্যু ৫ পুলিশ আধিকারিকের

Written by SNS November 19, 2023 7:56 pm

জয়পুর, ১৯ নভেম্বর –  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় যাওয়ার পথে রাজস্থানে দুর্ঘটনায় মৃত্যু হল রাজস্থানের পাঁচ পুলিশ আধিকারিকের। রবিবার সকালে ঘটনাটি ঘটে চুরুতে, নাগৌর জেলার খিনভসারের কাছে।   ট্রাকের সঙ্গে পুলিশের গাড়ির ধাক্কায় আহত হয়েছেন আরও দুই পুলিশ আধিকারিক। আহতদের নাগৌরের জেএলএন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, নাগৌর থেকে ঝুনঝুনুতে যাচ্ছিল পুলিশের গাড়িটি। ঝুনঝুনুতে প্রধানমন্ত্রীর সভায় নিরাপত্তা দিতে এই পুলিশ কর্মীরা যাচ্ছিলেন।

প্রধানমন্ত্রীর সভা নির্বিঘ্নে সম্পন্ন করার লক্ষ্য  নিয়ে তাঁরা রওনা হন। পুলিশ কর্মীরা ভোরবেলা গাড়ি নিয়ে বের হন। তাতে সাত জন পুলিশ আধিকারিক ছিলেন। গাড়িটি দ্রুত গতিতে ছুটছিল। সামনেই ছিল একটি ট্রাক। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ট্রাকটি হঠাৎ ব্রেক কষে দাঁড়িয়ে পড়ায় পিছন দিক থেকে পুলিশের গাড়িটি সজোরে এসে ধাক্কা মেরে সামনের দিকে দুমড়ে ট্রাকের নীচে ঢুকে যায়। আর ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ পুলিশ আধিকারিকের। আহত হন ২ জন। আহতদের মধ্যে একজন কনস্টেবল এবং আরেকজন হেড কনস্টেবল।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় উদ্ধারকারী দল। গ্যাসকাটার এনে গাড়ি কেটে পুলিশ আধিকারিকদের দেহ উদ্ধার করা হয়।  চুরুর পুলিশ সুপার প্রবীণ নায়েক জানিয়েছেন, সুজনগড় সদর থানা এলাকায় দুর্ঘটনার মুখে পড়ে গাড়িটি। তারানগরে একটি নির্বাচনী বৈঠকে যাচ্ছিলেন পুলিশ আধিকারিকরা। মৃতেরা হলেন, এএসআই রামচন্দ্র। তিনি খিনভসার থানায় কর্মরত ছিলেন। এ ছাড়াও মৃত্যু হয়েছে কনস্টেবল কুম্ভরাম, সুরেশ মীণা, থানারাম এবং মহেন্দ্র। মুখ্যমন্ত্রী অশোক গহলৌত এই ঘটনায় শোক প্রকাশ করেন।