বিয়েবাড়ি থেকে ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় মৃত ৫ 

Written by SNS November 18, 2023 4:59 pm
গিরিডি, ১৮ নভেম্বর – ঝাড়খণ্ডের গিরিডিতে বিয়েবাড়ি থেকে ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল ৫ জনের। গুরুতর আহত আরও ৫ জন। বিয়েবাড়িতে রাতের ভোজ খেয়ে রওনা দিয়েছিলেন বাড়ির উদ্দেশে। ভোররাতের দিকে গাড়ি চালাতে চালাতেই চোখ লেগে আসে চালকের । যার পরিণতিতে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। ভোর ৩টে নাগাদ বাঘমারা গ্রামের কাছে গাড়িটি গিয়ে ধাক্কা মারে গাছে। গাড়িটির গতি খুব বেশি থাকায় তা একেবারে দুমড়ে মুচড়ে যায়।  
শনিবার ভোরে ঝাড়খণ্ডের গিরিডি জেলায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, ঝাড়খণ্ডের গিরিডি জেলার টিকোদিহ গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন যাত্রীরা। রাত তিনটে নাগাদ তাঁরা বিয়ে বাড়ি থেকে নিজেদের বাড়ির দিকে রওনা হন। স্করপিও গাড়িতে করে ফিরছিলেন তাঁরা। ভোর তিনটে নাগাদ বাঘমারা গ্রামের কাছে দুর্ঘটনা ঘটে। গাড়িটি সজোরে গিয়ে ধাক্কা মারে একটি গাছে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ শিশু সহ ৫ জনের। গুরুতর আহত হন আরও ৫ জন।

ভোরবেলাতেই ঘটনাস্থলে দ্রুত হাজির হন স্থানীয় বাসিন্দারা। গাড়ির ভিতরে থাকা যাত্রীদের উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। সংঘর্ষে গাড়ির  তীব্রতা এতটাই বেশি ছিল যে গাড়িটি সম্পূর্ণ দুমড়ে যায়। স্থানীয় বাসিন্দারাই প্রথমে ছুটে আসেন এবং উদ্ধার করার চেষ্টা করেন। শেষে পুলিশ ও দমকল বাহিনী এসে গাড়ির দরজা ও ছাদ কেটে যাত্রীদের উদ্ধার করে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গিরিডির এসডিপিও অনিল সিং জানিয়েছেন, গাড়ির চালকের খোঁজ মেলেনি। তিনি পলাতক বলে সন্দেহ করা হচ্ছে। দেহগুলি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।