বিয়ে করে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু নব দম্পতি-সহ ৪ জনের 

Written by SNS December 10, 2023 8:31 pm

রায়পুর, ১০ ডিসেম্বর –  বিয়ে করে ফেরার পথে মর্মান্তিক পরিণতি হল নব দম্পতির। মৃত্যু হয়েছে আরও ৪ জনের। বিয়ের সব আনন্দ এক লহমায় বদলে যায় বিষাদে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ে। পলাতক ট্রাক চালককে খুঁজছে পুলিশ।

জানা গিয়েছে, বালোদা গ্রামের বাসিন্দা শুভম সোনির সঙ্গে বিয়ে হয়েছিল শিবরিনারায়ণ গ্রামের এক তরুণীর। শনিবার বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর ভোররাতেই বালোদার উদ্দেশে রওনা দেন নবদম্পতি। আরও অনেকেই তাঁদের সঙ্গে ছিলেন। কিন্তু কারোরই বাড়ি ফেরা হল না। পথে দুর্ঘটনাতেই তছনছ হয়ে গেল তাঁদের জীবন।

জানা গিয়েছে, রবিবার ভোরবেলা উলটো দিক থেকে আসা একটি ট্রাক সজোরে ধাক্কা মারে নবদম্পতির গাড়িতে। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়িতে থাকা চারজনের। তার মধ্যেই ছিলেন সদ্যবিবাহিত তরুণী ও তাঁর বাবা। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় শুভমকে। কিন্তু চিকিৎসা চলাকালীন মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনিও।

পুলিশ সূত্রে খবর, পাকাড়িয়া এলাকায় ঘটেছে দুর্ঘটনাটি। একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে নবদম্পতির ফোর্ড টাইটানিয়াম গাড়ি। দুর্ঘটনার জেরে গাড়ির বেশ কিছু অংশ পুড়ে গিয়েছে। তবে দুর্ঘটনার পর পুলিশ আসার আগেই ট্রাকটি ফেলে রেখে পালিয়ে গিয়েছে চালক। আপাতত তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।