পাথরের খাদান থেকে উদ্ধার একই পরিবারের ৪জনের মৃতদেহ

Written by SNS January 16, 2023 6:05 pm

আসানসোল ,১৬ জানুয়ারী — একটি বদ্ধ পাথরের খাদান থেকে রবিবার সন্ধ্যায় উদ্ধার হয়  ৪টি দেহ। ঘটনা দেখেই হইচই পড়ে যায় এলাকায় । আসানসোল  উত্তর থানার অন্তর্গত তাপসী বাবা মন্দিরের ঠিক পিছনের জায়গাটা নির্জন। দলে দলে লোকজন ভিড় করে পাথর খাদানের পাশে। খবর যায় পুলিশে। পাথর খনি থেকে দুটি শিশু, এক মহিলা ও একজন পুরুষের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ওই দেহগুলো কার, একই পরিবারের কিনা সে নিয়ে প্রশ্ন ওঠে। আজ সোমবার এই ঘটনার তদন্তের প্রাথমিক রিপোর্ট এসেছে।

পুলিশ জানিয়েছে, ওই চার জন একই পরিবারের সদস্য। মৃতদের আত্মীয়েরা দেহ শনাক্ত করেছেন। রবিবার বিকেলে স্থানীয় বাসিন্দারা দেহগুলি দেখে থানায় খবর দেন। এর পরেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চার দেহ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ জানিয়েছে, ওই জায়গাটা আসানসোলের কাল্লা এলাকায়। পরিত্যক্ত ওই পাথর খাদানগুলি নিয়ে নানারকম অভিযোগ আগেও এসেছে। গতকাল প্রায় ৩০০ ফুট নীচে পরিত্যক্ত একটি খাদানের জল থেকে ওই চারজনের দেহ উদ্ধার হয়।

দেহ শনাক্তকরণের পর পুলিশ জানিয়েছে, মৃতরা হলেন বিজয় রাউত (৪৫), মিতু রাউত (৩৭), কৃষ্ণকুমার রাউত (১১) এবং ৩ বছরের শিশুকন্যা। তাঁদের বাড়ি লাল বাংলা এলাকায়। বিজয়, বিদ্যুৎ দফতরে ঠিকা শ্রমিকের কাজ করতেন। কীভাবে চারজন ওই খাদানের জলে পড়লেন সে নিয়ে ধোঁয়াশা রয়েছে।