আপেলবোঝাই ট্রাক পিষে দিল দু’জনকে 

Written by SNS August 9, 2023 4:58 pm

accident

হিমাচল প্রদেশের শিমলায় ভয়াবহ ট্রাক দুর্ঘটনায় মৃত্যু হল দু’জনের। আহত হয়েছেন বেশ কয়েক জন। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

মঙ্গলবার দুর্ঘটনাটি ঘটেছে শিমলার থিয়োগ ছাইলা রোডে। পুলিশ সূত্রে খবর, নারকান্ডা থেকে আপেলবোঝাই একটি ট্রাক রাজগড়-সোলান এলাকার একটি ফলপট্টিতে যাচ্ছিল। প্রাথমিক তদন্তে পর জানা গিয়েছে, ছাইলা বাজারের কাছে ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক এবং ভুল রাস্তায় ট্রাকটিকে ঢুকিয়ে দেন। সেটির গতি বেশি থাকায় রাস্তার বাঁক নিতেই এক দিকে হেলে পড়ে। সেই অবস্থাতেই চালক ট্রাকটিকে নিয়ন্ত্রণের চেষ্টা করেন। কিন্তু পারেননি। ব্রেক কাজ না করায় সামনে থাকা একের পর এক গাড়িকে ধাক্কা মারতে মারতে এগিয়ে যায় সেটি। তার পর উল্টে যায়।

পুলিশ জানিয়েছে, এই দুর্ঘটনায় চারটি গাড়িকে পিষে দিয়েছে ট্রাকটি। তার মধ্যে দু’টি গাড়িতে যাত্রী ছিলেন। দুর্ঘটনায় তাঁদের মধ্যে দু’জনের মৃত্যু হয়। আহত হয়েছেন কয়েক জন। এক ব্যক্তি ট্রাকের নীচে চাপা পড়ে যান। পরে জেসিবি এনে ট্রাকটিকে সরিয়ে ওই ব্যক্তির দেহ উদ্ধার করা হয়েছে।

শিমলার পুলিশ সুপার সঞ্জীবকুমার গান্ধী বলেন, “এই দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। ৪-৫টি গাড়িকে ধাক্কা মারে ট্রাকটি। তার পর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।”