‘ওয়ারে’র পর ‘ফাইটার’ জন্মদিনে ধামাকা ঘোষণা হৃতিকের

জন্মদিকে হৃতিক ইনস্টাগ্রামে একটি ছবি পােস্ট করেছেন। ক্যাপশনে, লিখেছেন, ব্যতিক্রমী অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে আমার প্রথম ছবির জন্য মুখিয়ে আছি।

Written by SNS Mumbai | January 12, 2021 10:27 am

হৃতিক রোশান (ছবিঃIANS)

ভক্তদের দীর্ঘ সময় সাসপেলে রেখে অবশেষ নিজের পরবর্তী ছরি কথা ঘােষণা করলেন হৃতিক রােশন। তাও আবার নিজের ৪৭ তম জন্মদিনে জানালেন তার পরবর্তী ছবি পরিচালক সিদ্ধার্থ আনন্দের তৈরি ফাইটার। আর এই ছবিতে হৃতিকের বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। এই খবর দেওয়ার পাশাপাশি মুভির একটি ঝালকও সবার সামনে তুলে ধরেছে ওয়ানস্টার।

জন্মদিকে হৃতিক ইনস্টাগ্রামে একটি ছবি পােস্ট করেছেন। ক্যাপশনে, লিখেছেন, ফাইটার হিসাবে মারফ্লিক্স ভিশনের একটি ঝলক তুলে ধরছি। ব্যতিক্রমী অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে আমার প্রথম ছবির জন্য মুখিয়ে আছি। সবাই সিদ্ধার্থর এই জয়রাইডে চড়ার জন্য প্রস্তুত।

হৃতিকের এই ঘােষণার পর প্রতিক্রিয়া জানিয়ে দীপিকা লিখেছেন, স্বপ্ন প্রকৃতই সত্যি হতে চলেছে। এই ছবি মুক্তি পাওয়ার কথা ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর। ফাইটার সম্পর্কে সিদ্ধার্থ জানিয়েছেন, দু’জন ফেভারিট স্টারকে একসঙ্গে আনাটা আমার কাছে জীবনের একটা বড় উত্তেজনার মুহূর্ত।

ভারতে অ্যাকশন ছবি তৈরির জন্য একনিষ্ঠ প্রডাকশন হাউস মারফ্লিক্সের সঙ্গে এই যাত্রা। শুরু করতে পেরে দারুণ অনুভূতি হচ্ছে। আমার জীবনসঙ্গীনি মমতা আনন্দের সঙ্গে আমি এই যাত্রা শুরু করেছিলাম। আর এই যাত্রায় হৃতিক ও দীপিকাকে পাওয়া সৌভাগ্যের।

২০১৯ সালে শেষ ‘ওয়ার’ ছবিতে দেখা গিয়ে ছিল হৃতিককে। অপরদিকে পর পর শুটিংয়ে ব্যস্ত দীপিকা। বর্তমানে শকুন বাত্রার একটি ছবিতে অভিনয় করছেন দীপিকা। এছাড়াও শাহরুখ খানের পরবর্তী ছবি পাঠানেও দেখা যাবে তাকে।