শ্বেতার সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন উদিত নারায়ণের পুত্র

বিয়ে করলেন আদিত্য নারায়ণ ও শ্বেতা আগরওয়াল। মঙ্গলবার, একেবারেই গোপন অনুষ্ঠানের মাধ্যমে সাত পাকে বাঁধা পড়লেন আদিত্য শ্বেতা।

Written by SNS Mumbai | December 3, 2020 11:30 am

আদিত্য ও শ্বেতা (ছবি: SNS Web)

দুই পরিবারের ঘনিষ্ঠদের সাক্ষী রেখে বিয়ে করলেন আদিত্য নারায়ণ ও শ্বেতা আগরওয়াল। মঙ্গলবার, একেবারেই গোপন অনুষ্ঠানের মাধ্যমে সাত পাকে বাঁধা পড়লেন আদিত্য শ্বেতা।

আইভরি সাদা শেরওয়ানি ও পাগড়ি পরেছিলেন আদিত্য। সঙ্গে ছিলেন বলিউডের জনপ্রিয় তারকা গায়ক বাবা উদিত নারায়ণ ও মা দীপা। সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাদের বিয়ের ছবি ও ভিডিও। বিভিন্ন ফ্যানক্লাবের পােস্টর ভিডিওতে উদিত ও দীপকে পুত্র ও পুত্রবধূর সঙ্গে নাচ তেও দেখা গিয়েছে।

অন্যদিকে কন্যা শ্বেতা আগরওয়ালের ছবিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। তিনিও পরেছিলেন আইভরি সাদা লেহঙ্গা। সঙ্গে ছিল গােলাপী ওড়না। করােনার কালবেলায় নিয়ম মেনেই বিয়ে করেছে নারায়ণ ও আগরওয়াল পরিবার। একেবারেই ছিমছাম করে ছােট বিয়ের আয়ােজন করেছিলেন তারা। ৫০ জনেরও কম অতিথি এসেছিলেন অনুষ্ঠানে।

বলিউড সূত্রে খবর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদিকে বিয়েতে আমন্ত্রণ জানানাে হয়েছে। অতিথি তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, শত্রুঘ্ন সিনহা, ধর্মেন্দ্র রণবীর সিং, মাধুরী দীক্ষিত, দীপিকা পাড়ুকোন। তবে করােনার নিয়ম মেনে ক’জন আসতে পারেন, সেটাই এখন দেখার।

গত ৩ নভেম্বর আদিত্য নারায়ণ ঘােষণা করেছিলেন, প্রায় ১১ বছর একসঙ্গে প্রেমের সম্পর্কে থাকার পর শেষ পর্যন্ত বিয়ে করলেন তারা।