টুইটারে সাসপেন্ড কঙ্গনা

সাইটের হেটফুল কভার পলিসি মাইক্রোব্লগিং এন্ড অ্যালুসিভ বিহেভিয়ার পলিসি লঙঘন করার দায়ে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের টুইটার অ্যাকাউন্টটি সাসপেন্ড।

Written by SNS Mumbai | May 5, 2021 4:28 pm

কঙ্গনা রানাওয়াত (Photo: SNS)

সাইটের হেটফুল কভার পলিসি মাইক্রোব্লগিং এন্ড অ্যালুসিভ বিহেভিয়ার পলিসি লঙঘন করার দায়ে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের টুইটার অ্যাকাউন্টটি স্থায়ীভাবে সাসপেন্ড করে দেওয়া হল।

বলি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বলেন, দেশের মানুষের সুখে দুঃখে পাশে দাড়াতে চাই’। একবার নয়, একাধিকবার টুইটারের আইন লঙ্ঘন করার দায়ে কর্তৃপক্ষের তরফে কঙ্গনার অ্যাকাউন্টটি সাসপেন্ড করে দেওয়া হয়েছে বলে সংস্থার মুখপাত্র জানিয়েছে।

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর সমগ্র রাজ্য জুড়ে যে হিংসার ঘটনার বাতাবরণ তৈরি হয়েছে, বলি অভিনেত্রী। ওই ঘটনা নিয়ে টুইটারে মন্তব্য করেছেন। একটার পর একটা প্ররােচনামুলক টুইট করার পাশাপাশি, মমতা ব্যানার্জির তৃণমূল কংগ্রেসের পরপর তিনবার জয়ী হওয়া নিয়েও মন্তব্য করেছেন।

উল্লেখ্য, তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট চালু রয়েছে। টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়ার ঘটনায় প্রতিক্রিয়া জানিয়ে অভিনেত্রী বলেন, ‘আমার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে টুইটার এটা প্রমাণ করল তারা মার্কিন নাগরিক।

জন্মসূত্রে শ্বেতাঙ্গ হওয়ায় তারা মনে করেন তারা কৃষ্ণাঙ্গ মানুষকে দাস রাখতে পারেন–ওরা ঠিক করে দেবে আপনি কি চিন্তাভাবনা করবেন, কি বলনে, কি করবেন। অনেক প্ল্যাটফর্ম রয়েছে, সেখানে আমি নিজের বক্তব্য পেশ করব। দেশের মানুষ নিপীড়িত, অত্যাচারিত হচ্ছেন, তারা কষ্ট পাচ্ছেন। তাদের হয়ে কথা বলব।

কেউ আটকাতে পারবে না। আগে কঙ্গনার বােন রঙ্গোলি চান্ডেলের টুইটার অ্যাকাউন্টও সাসপেন্ড করা হয়েছে। নীতি লঙ্ঘন করার দায়ে তার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়া হয়েছিল।