এবার সলমন খানের বাড়িতে ঢুকলাে করােনা

এবার করােনা ভাইরাসের হানা সুপারস্টার সলমন খানের বাড়িতে। তার গাড়ির ব্যক্তিগত চালক ও দুই কর্মীর কোভিড রিপাের্ট পজিটিভ এসেছে।

Written by SNS Mumbai | November 20, 2020 10:50 am

সলমন খান (ছবিঃ টুইটার@BeingSalmanKhan)

এবার করােনা ভাইরাসের হানা সুপারস্টার সলমন খানের বাড়িতে। তার গাড়ির ব্যক্তিগত চালক ও দুই কর্মীর কোভিড রিপাের্ট পজিটিভ এসেছে। এরপরেই নিজেকে আইসােলেশনে রাখার সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের ভাইজান।

আগামী ১৪ দিন তিনি সপরিবারে আইসােলেশনে থাকবেন বলে জানিয়েছেন। তার চালক ও দুই কর্মী কোভিডে আক্রান্ত জানার পর তাদের চিকিৎসার যাবতীয় ব্যবস্থা করেন সলমন খান। সামনেই সালমা খান ও সালিম খানের বিবাহবার্ষিকীর বিরাট উদযাপনের আয়ােজন করা হয়েছিল। উদ্ভূত পরিস্থিতিতে সে পরিকল্পনা বাতিল করা হয়েছে।

গত মার্চ মাসে করােনা ভাইরাসের ছড়িয়ে পড়া রুখতে দেশজুড়ে লকডাউনের ঘােষণা করা হয়েছিল। তারপর থেকেই পানভেলের ফার্ম হাউসে গােটা পরিবার নিয়ে কোয়ারান্টাইনে চলে যান বজরঙ্গী ভাইজান। তবে শুধু পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে সময় না কাটিয়ে তিনি মন দিয়েছিলেন চাষবাসেও।

পাশাপাশি কোভিড মােকাবিলায় বাড়িয়ে দিয়েছিলেন সাহায্যের হাতও। নিজের ফার্ম হাউস থেকেই বােনা সংক্রমণ মােকাবিলায় নানা ভিডিও প্রকাশ করেছিলেন তিনি। সলমন খানের ফার্ম হাউসে কিছুদিন কাটান জ্যাকলিন ফার্নান্ডেজও। একটি মিউজিক ভিডিওতে দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছে। সেই গানের পুরাে শুটিং হয়েছিল সলমন খানের ফার্ম হাউসেই।