বন্ধ হতে চলেছে ধারাবাহিকের শু্যটিং?

ডব্লিউএটিপি যতদিন না পর্যন্ত আমাদের মাদার বডি ফেডারেশন এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করছে, ততদিন পর্যন্ত আমরা কোনও নতুন কাজ শুটিং এবং সেটের কোনও রকম কাজ করব না’।

Written by SNS Tollygunj | June 29, 2021 5:23 pm

প্রতিকি ছবি (Photo:IANS)

শনিবার রাতের একটি বিজ্ঞপ্তি আবারও প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছে ছােট পর্দার ভবিষ্যৎকে। বিজ্ঞপ্তিতে কোনও সংগঠনের নাম উল্লেখ না করেই বলা হয়েছে, প্রত্যেক সদস্যকে জানানাে হচ্ছে যে, ‘ডব্লিউএটিপি যতদিন না পর্যন্ত আমাদের মাদার বডি ফেডারেশন এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করছে, ততদিন পর্যন্ত আমরা কোনও নতুন কাজ শুটিং এবং সেটের কোনও রকম কাজ করব না’ পাশাপাশি আরও দাবি, এটা সকলের সম্মিলিত ভাবে গৃহীত সিদ্ধান্ত।

সবাইকে অনুরােধ, এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে যেন সহযােগিতার হাত বাড়িয়ে দেওয়া হয়। প্রযােজক-পরিচালক শৈবাল বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘এই বিজ্ঞপ্তি অস্বস্তিতে ফেলে দিয়েছে। ১৬ জুন থেকে শান্তিপূর্ণ সহাবস্থানে কাজ শুরু হয়েছিল। ৩১ জুলাই ফের বৈঠকের কথা ছিল। তার আগেই এই ঘটনায় আমরা স্তম্ভিত।’

তিনি আরও বলেন, কারা এ ভাবে আড়ালে থেকে এই ধরনের বিজ্ঞপ্তি জারি করলেন, সেটাও কেউ বুঝতে পারছে না। কেন নতুন ধারাবাহিকের উপর কোপ? উত্তর জানা নেই। আগের বৈঠকে মুখ্যমন্ত্রীর পক্ষ থেকে রাজ চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায় মধ্যস্থতা করেছিলেন।

তাই রাজকে ইতিমধ্যেই জানানাে হয়েছে গােটা বিষয়। পরমব্রত চট্টোপাধ্যায় বলেন, তিনি শহরের বাইরে রয়েছেন। বিজ্ঞপ্তি সম্পর্কে কিছুই জানেন না। ফলে, কোথা থেকে, কী ঘটেছে-এখনই বলা তার পক্ষেও সম্ভব নয়।

তবে প্রথম বৈঠকের পরে পরমব্রত জানিয়েছিলেন, কাজ শুরু হল মানেই ম্যাজিকের মতাে যাবতীয় ক্ষোভ মুছে গিয়েছে সবার মন থেকে, এমনটা ভাবার কোনও কারণ নেই। পরিস্থিতি স্বাভাবিক করতে আরও কয়েকটি বৈঠক হবে। ধাপে ধাপে আলােচনার মাধ্যমে যাবতীয় ভুল বােঝাবুঝি মিটিয়ে ফেলার চেষ্টা করা হবে।