সােনু সুদের বাড়িতে আয়কর দফতরের হানা ‘উইচ হান্ট’ ছাড়া কিছু নয় : আপ

বলি অভিনেতা সােনু সুদের বাড়িতে আয়কর দফতরের হানা দেওয়ার ঘটনায় প্রধানমন্ত্রী মােদি নেতৃত্বাধীন বিজেপি সরকারকে একহাত নিলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

Written by SNS Delhi | September 18, 2021 7:19 pm

অরবিন্দ কেজরিওয়াল (File Photo: IANS) এবং সােনু সুদ (Photo: Twitter/@SonuSood)

বলি অভিনেতা সােনু সুদের বাড়িতে আয়কর দফতরের হানা দেওয়ার ঘটনায় প্রধানমন্ত্রী মােদি নেতৃত্বাধীন বিজেপি সরকারকে একহাত নিলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি বলেন, সত্যের পথে চলতে গেলে লক্ষাধিক সমস্যার মুখে পড়তে হয়, কিন্তু সত্যের সবসময় জয় হয়।

বলি অভিনেতার সমর্থনে কেজরিওয়াল টুইট করে লেখেন, ‘সােনু সুদের পাশে দেশের মানুষ আছেন। তাদের আর্শীবাদ রয়েছে। কঠিন সময়ে এই মানুষগুলাের পাশে ত্রাতার ভূমিকায় এসে দাঁড়িয়েছিলেন সােনু সুদ।

দিল্লি প্রশাসনের তরফে সম্প্রতি আয়ােজিত ‘দেশ কা মেন্টর’ প্রােগ্রামে বলি অভিনেতা তথা লােকহিতকারী সােনু সুদকে ‘ব্র্যান্ড অ্যাম্বাসাডার’ ঘােষণা করেছেন। এই প্রােগ্রামের লক্ষ্য ছাত্রছাত্রীদের নিজের পছন্দমতাে কেরিয়ার গড়ার ক্ষেত্রে পরামর্শ দেওয়া হবে।

আপ’র মুখপাত্র রাঘব চাড়া বলেন, দেশের অন্যতম সমাজসেবী সােনু সুদের বাড়িতে আয়কর দফতরের হানা ‘উইচ হান্ট’ ছাড়া আরকিছু নয়। একটা নিরাপত্তাহীনতায় ভােগা সরকার একজন সমাজসেবীর বিরুদ্ধে উইচ হান্ট ছাড়া আর কি করতে পারে।

দেশের লক্ষ লক্ষ মানুষ সােনু সুদকে মসিয়া মনে করেন। তার একটাই ভুল তিনি সরকার দ্বারা অবহেলিতদের পাশে দাঁড়িয়ে তাদের কল্যাণ করেছেন।