গােয়ার বাড়ি থেকে উদ্ধার ‘কাঞ্চনা থ্রি’র অভিনেত্রীর মৃতদেহ

গােয়ার বাড়ি থেকে উদ্ধার ‘কাঞ্চনা থ্রি’র অভিনেত্রী ২৪ বছরের আলেকজান্দ্রা জাভির মরদেহ। অভিনেত্রীর গােয়ার বাড়ি থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে গােয়া পুলিশ।

Written by SNS Goa | August 24, 2021 5:53 pm

জনপ্রিয় তামিল ছবি ‘কাঞ্চনা থ্রি'র অভিনেত্রী ২৪ বছরের আলেকজান্দ্রা জাভি (ছবিঃএসএনএস)

গােয়ার বাড়ি থেকে উদ্ধার জনপ্রিয় তামিল ছবি ‘কাঞ্চনা থ্রি’র অভিনেত্রী ২৪ বছরের আলেকজান্দ্রা জাভির মরদেহ। শুক্রবার রাতে অভিনেত্রীর গােয়ার বাড়ি থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে গােয়া পুলিশ।

পুলিশের অনুমান অভিনেত্রী আলেকজান্দ্রা আত্মহত্যা করেছেন, তবে মৃতদেহের পাশ থেকে বা বাড়ি থেকে এখনও পর্যন্ত কোনও সুইসাইড নােট পুলিশের হাতে আসেনি। পুলিশ আপাতত ময়নাতদন্তের রিপাের্টের অপেক্ষায় রয়েছে।

জানা গিয়েছে, উত্তর গােয়ার একটি গ্রামে একাই থাকতেন অভিনেত্রী আলেকজানন্দ্রা। সম্প্রতি প্রেমিকের সঙ্গে নাকি তাঁর বিচ্ছেদও হয়। এই কারণেই দীর্ঘদিন হতাশায় ভুগছিলেন।

জানা গিয়েছে, ২০১৯ সালে অভিনেত্রী আলেকজান্দ্রা চেন্নাইয়ের এক ফটোগ্রাফারের নামে যৌন হেস্থার অভিযােগ দায়ের করেছিলেন। অভিনেত্রীর এই অভিযােগের ভিত্তিতে গ্রেফতারও হয়েছিলেন ফটোগ্রাফার।

জানা গিয়েছে, এই ফটোগ্রাফারকেও জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। দক্ষিণী ছবি ‘কাঞ্চনা’ বেশ জনপ্রিয়। তাঁরা প্রত্যেকটি সিকুয়েলই বক্স অফিসে দারুণ হিট হয়েছিল। ‘কাঞ্চনা থ্রি’ ছবিতে ভুতের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল আলেকজান্দ্রাকে। প্রশংসিত হয়েছিল আলেকজান্দ্রার কাজ।

মডেলিং জগতেও বেশ জনপ্রিয় আলেকজান্দ্রা। বহুদিন রাশিয়ায় মডেলিং করেছেন তিনি। ভারতে একটি বিজ্ঞাপনের কাজে এসেই সিনেমার অফার পান আলেকজান্দ্রা। সােনু কে টিটু কি সুইটি’ ছবির ‘বােম ডিগা’ গানেও কার্তিক আরিয়ানের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল আলেকজান্দ্রাকে।