ব্যাটবলের সঙ্গে রােমান্স করছেন তাপসী পান্নু

মিতালি রাজের বায়ােপিকে অভিনয় করছেন তাপসী পান্নু। জোরকদমে চলছে প্রস্তুতি। ব্যাট হতে নেট প্র্যাকটিসও শুরু করে দিয়েছেন অভিনেত্রী।

Written by SNS Mumbai | January 29, 2021 11:24 am

তাপসী পান্নু (File Photo: IANS)

মিতালি রাজের বায়ােপিকে অভিনয় করছেন তাপসী পান্নু। জোরকদমে চলছে প্রস্তুতি। ব্যাট হতে নেট প্র্যাকটিসও শুরু করে দিয়েছেন অভিনেত্রী। সদ্যই নিজের ক্রিকেট প্র্যাকটিসের একটি ছবি টুইট করেছেন অভিনেত্রী। হাতে পরা গ্লাভস, চোখে-মুখে ফুটে উঠেছে আত্মপ্রত্যয়। ব্যাট হাতে বাইশ গজে দাঁড়িয়ে পােজ দিয়েছেন অভিনেত্রী।

এই ছবি শেয়ার করে তাপসী পান্নু লিখেছেন, ব্যাট আর বলের সঙ্গে রােমান্স শুরু হল। অনেকটা পথ যেতে হবে। তাই শুরুটা ভালাে হওয়া মানে অর্ধেক পথ পেরিয়ে যাওয়া। আবার একটি মাইলস্টোন ছবি হতে চলেছে। নিজের ছবিতে মিতালি রাজকে ক্যাপ্টেন কুল বলেও অভিহিত করেছেন তাপসী। সেই সঙ্গে কুর্নিশ জানিয়েছেন মিতালির গােটা দলকে।

গত বছর এই ছবির ফাস্ট লুক প্রকাশ্যে এনেছিলেন তাপসী। সােশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন মিতালি রাজের বায়ােপিক ‘সাবাশ মিঠু’তে অভিনয় করতে চলেছেন তিনি। প্রসঙ্গত সাংবাদিক সম্মেলনে মিতালিকে বলতে শােনা গিয়েছিল, “আমাকে অনেক সময় প্রশ্ন করা হয়েছে আমার পছন্দের পুরুষ ক্রিকেটার কে?

কিন্তু আমারও বােধ হয় তাদের জিজ্ঞেস করা উচিত যে তাদের পছন্দের মহিলা ক্রিকেটার কে? মিতালির এই মন্তব্য সমস্ত ক্রিকেটপ্রেমীকে নতুন করে ভাবতে শিখিয়েছে। তাপসীর কথায়, মিতালি একজন গেমচেঞ্জার।

এবার সেই গেম চেঞ্জারের ভূমিকায় অভিনয় করেই রুপােলি জগতের খেলা ঘােরাতে আসছেন তাপসী পান্নু। মিতালি রাজের বায়ােপিক পরিচালনা করছেন রাহুল ঢােলাকিয়া। ২০১৯ সালে মিতালি রাজের জন্মদিন ৩ ডিসেম্বর প্রথম এই হরি কথা প্রকাশ্যে এনেছিলেন তাপসী।