মিতালির জীবন নিয়ে সিনেমা পরিচালনা করবেন সৃজিত, ভারতীয় অধিনায়িকার ভূমিকায় তাপসী

ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের জীবন নিয়ে সিনেমা পরিচালনা করতে চলেছেন টলিউডের পরিচালক সৃজিত মুখােপাধ্যায়। 

Written by SNS New Delhi | June 24, 2021 11:47 pm

মিতালি রাজ (Photo: Surjeet Yadav/IANS)

ক্রীড়া জগতের বিশেষ ব্যক্তিদের বিশেষ জীবনকাহিনী নিয়ে এখন পরিচালকরা সিনেমা করতে ব্যস্ত। আর সেখানে সেই খেলােয়াড়দের জীবনে ওঠা-পড়া এবং সমস্যা ও কঠিন পরিস্থিতি থেকে উঠে এসে জীবন লড়াইয়ে জয়ী হয়ে নিজেকে প্রতিষ্ঠা করা সকল দর্শকদের মন কেড়েছে। 

‘ভাগ মিলখা ভাগ’, ‘এম এস ধােনি’ ও ‘মেরি কমে’র জীবন কাহিনী নিয়ে সিনেমাগুলি ইতিমধ্যে সকলের মন কেড়েছে। এবারে ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের জীবন নিয়ে সিনেমা পরিচালনা করতে চলেছেন টলিউডের পরিচালক সৃজিত মুখােপাধ্যায়। 

মিতালির ভূমিকায় থাকছেন তাপসী পান্নু। ‘রইস’এর পরিচালক রাহুল ঝােলাকিয়াও সেই ভাবেই প্রস্তুতি নিয়েছিলেন। করােনা অতিমারির জন্য সিনেমার শুটিং পিছিয়ে গিয়েছিল। কিন্তু সম্প্রতি রাহুল জানিয়েছিলেন, তিনি এই ছবি পরিচালনা করছেন না। পাশাপাশি খবর পাওয়া গিয়েছিল টলিউডের পরিচালক সৃজিত মুখার্জি এই ছবি পরিচালনা করতে চলেছেন। 

এক জাতীয় সংবাদমাধ্যমকে সৃজিতবাবু জানান, একজন ক্রিকেটপ্রেমী হিসেবে এই সুযােগ পেয়ে আমি খুব খুশি। মিতালি চিরকালই আমার অনুপ্রেরণা। শুনেছিলাম যে মিতালি রাজের জীবন কাহিনি নিয়ে ছবি বানানাে হচ্ছে। আর এখন আমি নিজেই এই ছবির অংশ। খুব তাড়াতাড়ি সেই ব্যক্তিত্বের জীবন কাহিনি রুপােলি পর্দায় নিয়ে আসার চেষ্টা করছি।