ভারতে নিক জোনাসের প্রথম লাইভ কনসার্টে নজর কাড়লেন তাপসী পান্নু,  অনুপস্থিত প্রিয়াঙ্কা 

Written by SNS January 28, 2024 9:07 pm

মুম্বাই, ২৮ জানুয়ারি –  নিক জোনাস ভারতে।  তাঁর সঙ্গে এসেছেন দুই ভাই- কেলভিন জোনাস এবং জোয়ি জোনাস। তবে আসেননি ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া।  নিন্দুকেরা সেই সুযোগের সদ্ব্যবহার করবেন না তা কি হয় ? কানাঘুষো শোনা যাচ্ছে, শনিবার রাতে বলিপাড়ার সুন্দরী নায়িকাদের মধ্যমণি হয়ে ছিলেন নিক। আর সবথেকে যা মন কেড়েছে তা হল,  লোলাপালুজা মিউজিক ফেস্টিভ্যালে জোনাস ব্রাদার্সের কনসার্টের মক্ষীরানী তাপসী পান্নু ।

মঞ্চে তখন গলা ছেড়ে গাইছেন নিক জোনাস,  দর্শক-শ্রোতাদের ভিড়ে মন্ত্রমুগ্ধ তাপসী। এরপরই বলিউড নায়িকাকে উদ্দাম নাচ করতে দেখা গেল জোনাস ভাইদের গানের তালে। সেইসব  মুহূর্ত নিজেই সোশাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। পরনে মিনি ডেনিম ড্রেস। খোলা চুল। হাতে আইসক্রিম নিয়ে দিব্যি গান উপভোগ করলেন তাপসী পান্নু । নিক জোনাসের গানে যে বেশ মজেছিলেন তাপসী, তা ছবিতেই পরিষ্কার । তা দেখেই অনুরাগীমহলের রসিকতা, “প্রিয়াঙ্কা না আসার সুযোগেই কি নিক জোনাসের কনসার্টে মজলেন তাপসী?” তবে অনুরাগীরা যাই বলুন না কেন, তাপসী কিন্তু কনসার্টে নিজের ছবি পোস্ট করেই বলে দিয়েছেন যে, “জামাইবাবু মঞ্চে রয়েছেন।”

প্রিয়াঙ্কা চোপড়াকে ছাড়া এলেও ‘পরদেশি জামাইবাবু’র অতিথি আপ্যায়ণে কোনও খামতি রাখেনি বলিউড। শনিবার রাতে কনসার্ট চলাকালীন অনুরাগীরা জামাইবাবু, জামাইবাবু বলে চিৎকার করতে থাকেন। যা শুনে নিক একটু লজ্জিত হয়ে পড়েন। এইপ্রথম ভারতে লাইভ কনসার্ট করলেন ‘জোনাস ব্রাদার্স’। এরপর রাতে বিটাউনের সেলেবদের নিয়ে পার্টিও করেন প্রিয়াঙ্কার বেটার-হাফ । সেখানে হাজির ছিলেন মালাইকা অরোরা, স্বামী আনন্দ আহুজাকে নিয়ে সোনম কাপুর, আশান খট্টর, দক্ষিণী তারকা সিদ্ধার্থের সঙ্গে অদিতি রাও হায়দরি প্রমুখ।